অ্যানড্রয়েড ফ্লিপ ফোন লঞ্চ করল স্যামসাং

|

অবশেষে লঞ্চ হল স্যামসাং এর ফ্লিপ ফোন। সম্প্রতি চিনে এক ইভেন্টে কোম্পানির নতুন ফ্লিপ স্মার্টফোন লঞ্চ করেছে দক্ষিণ কোরিয়ার কোম্পানিটি। ডুয়াল ডিসপ্লে সহ ফ্ল্যাগশিপ কনফিগারেশান সহ লঞ্চ হয়েছে স্যামসাং ফ্লিপ ফোন। এছাড়াও এই ফোনের পাশে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার আর ডুয়াল রিয়ার ক্যামেরা।

অ্যানড্রয়েড ফ্লিপ ফোন লঞ্চ করল স্যামসাং

 

নতুন এই ফোনের নাম Samsung W2019। গত বছর ডিসেম্বরে লঞ্চ হয়েছিল W2018। সেই ফোনের আপগ্রেডেড ভার্সান এই ফোন।

Samsung W2019 এর দাম

শুধুমাত্র এশিয়াতে পাওয়া যাবে Samsung W2019। চিনে এই ফোনের দাম ১০,০০০ ইউয়ানের (প্রায় ১,০৪,৫০০ টাকা) আশেপাশে হবে। যদিও এই ফোনের দাম জানায়নি স্যামসাং।

Samsung W2019 স্পেসিফিকেশান

নতুন Samsung W2019 তে রয়েছে দুটি ৪.২ ইঞ্চি FHD Super AMOLED ডিসপ্লে। ফোনের ভিতরে ও বাইরে একটি করে ডিসপ্লে থাকবে।

হ্যান্ডসেটের বাইরে থাকবে গ্লাস বডি। ফোনের পিছনে থাকবে গোরিলা গ্লাসের বিশেষ সুরক্ষা। ফোনের পাশে রয়েছে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সার আর একটি বিক্সবি বাটন। বিক্সবি স্যামসাং এর নিজস্ব ভয়েস অ্যাসিস্ট্যান্ট।

Samsung W2019 এর ভিতরে রয়েছে Snapdragon 845 চিপসেট, 6GB RAM আর 128GB/256GB স্টোরেজ। এই ফোনে Android 8.1 Oreo অপারেটিং সিস্টেম চলবে।

ছবি তোলার জন্য Samsung W2019 তে রয়েছে ডুয়াল ক্যামেরা সেট আপ। এই ক্যামেরায় রয়েছে একটি ১২ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সার। সাথে রয়েছে অপ্টিকাল ইমেজ স্টেবিলাইজেশান। এছাড়াও 2X অপ্টিকাল জুম করা যাবে। 60fps স্পিডে 4K ভিডিও আর 960fps স্পিডে FHD ভিডিও তোলা যাবে। সেলফি তোলার জন্য থাকছে ৮ মেগাপিক্সেল ক্যামেরা। কানেক্টিভিটির জন্য Samsung W2019 ফোনে রয়েছে NFC, ডুয়াল সিম সাপোর্ট, 4G VoLTE, Wifi আর Bluetooth v4.2।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
Samsung announces W2019 flip phone with dual displays

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X