অ্যামাজন সেলে সস্তা হচ্ছে এই স্যামসাং স্মার্টফোনগুলি

By Gizbot Bureau
|

২৯ সেপ্টেম্বর শুরু হচ্ছে অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল সেল। এই সেলে এসবিআই কার্ড ব্যবহার করে কেনাকাটা করলে অতিরিক্ত ১০ শতাংশ ছাড় মিলবে। ২৮ সেপ্টেম্বর দুপুর ১২ টা থেকে অ্যামাজন প্রাইম গ্রাহকরা এই সেলে অংশ নিতে পারবেন। ৪ ক্টোবর পর্যন্ত চলবে এই সেল। অন্যান্য স্মার্টফোনের সাথেই এই সেলে একাধিক স্যামসাং ফোনে দারুন অফার পাওয়া যাবে। অফারগুলি দেখে নিন।

স্যামসাং গ্যালাক্সি এ৫০এস
 

স্যামসাং গ্যালাক্সি এ৫০এস

দাম ২২,৯৯৯ টাকা

৪ জিবি র‍্যাম আর ১২৮জিবি স্টোরেজে স্যামসাং গ্যালাক্সি এ৫০এস এর দাম ২,৯৯৯ টাকা। পুরনো স্মার্টফোন এক্সচেঞ্জ করে এই ফোন কিনলে অতিরিক্ত ২,৫০০ টাকা ছাড় পাওয়া যাবে। এই ফোনে রয়েছে সুপার অ্যামোলেড ডিসপ্লে, ট্রিপল রিয়ার ক্যামেরা আর ৪,০০০ মিলি অ্যাম্প আওয়ার ব্যাটারি।

স্যামসাং গ্যালাক্সি নোট ৯

স্যামসাং গ্যালাক্সি নোট ৯

দাম ৪২,৯৯৯ টাকা

৪২,৯৯৯ টাকায় কেনা যাবে স্যামসাং গ্যালাক্সি নোট ৯। এই ফোনে থাকছে ৬.৪ ইঞ্চি সুপার অ্যামোলেড ডিসপ্লে সাথে থাকছে এসপেন সাপোর্ট।

স্যামসাং গ্যালাক্সি নোট ১০

স্যামসাং গ্যালাক্সি নোট ১০

দাম ৬৯,৯৯৯ টাকা

৮ জিবি র‍্যাম আর ২৫৬ জিবি স্টোরেজে স্যামসাং গ্যালাক্সি নোট ১০ পাওয়া যাবে। পুরনো স্মার্টফোন এক্সচেঞ্জ করে এই ফোন কিনলে অতিরিক্ত ৬,০০০ টাকা ছাড় পাওয়া যাবে।

স্যামসাং গ্যালাক্সি এ১০এস
 

স্যামসাং গ্যালাক্সি এ১০এস

দাম ৯,৪৯০ টাকা

২জিবি র‍্যাম আর ৩২ জিবি স্টোরেজে স্যামসাং গ্যালাক্সি এ১০এস এর দাম ৯,৪৯০ টাকা। সাথে এইচএসবিসি ক্রেডিট কার্ড গ্রাহকদের জন্য অতিরিক্ত ১০ শতাংশ ছাড় থাকছে। আর থাকছে নো-কস্ট ইএমআই।

স্যামসাং গ্যালাক্সি এ৭০

স্যামসাং গ্যালাক্সি এ৭০

দাম ২৮,৯৯০ টাকা

৬ জিবি র‍্যাম আর ১২৮ জিবি স্টোরেজে স্যামসাং গ্যালাক্সি এ৭০ এর দাম ২৮,৯৯০ টাকা। পুরনো স্মার্টফোন এক্সচেঞ্জ করে এই ফোন কিনলে অতিরিক্ত ৩,০০০ টাকা ছাড় পাওয়া যাবে।

স্যামসাং গ্যালাক্সি এস১০

স্যামসাং গ্যালাক্সি এস১০

দাম ৬১,৯০০ টাকা

৬১,৯০০ টাকা থেকে স্যামসাং গ্যালাক্সি এস১০ পাওয়া যাবে। ইয়েস ব্যাঙ্ক ক্রেডিট কার্ড ব্যবহার করে ইএমআই তে এস১০, এস১০ প্লাস আর এস১০ই কিনলে অতিরিক্ত ৫০০০ টাকা ক্যাশব্যাক পাবেন।

স্যামসাং গায়ালক্সি এ৩০

স্যামসাং গায়ালক্সি এ৩০

দাম ১৫,৪৯০ টাকা

৪ জিবি র‍্যাম আর ৬৪ জিবি স্টোরেজে স্যামসাং গ্যালাক্সি এ৩০ এর দাম ১৫,৪৯০ টাকা। ক্রেডিট ও ডেবিট কার্ড ব্যবহার করে নোকস্ট ইএমআই ব্যবহার করে এই ফোন কেনা যাবে।

স্যামসাং গায়ালক্সি এ৫০

স্যামসাং গায়ালক্সি এ৫০

দাম ১৮,৪৯০ টাকা

৪ জিবি র‍্যাম আর ৬৪ জিবি স্টোরেজে স্যামসাং গ্যালাক্সি এ৫০ এর দাম ১৮,৪৯০ টাকা। এই ফোনের সাথে এক্সচেঞ্জে অতিরিক্ত ১,০০০ টাকা ছাড় দিচ্ছে বিশেষ সেলার।

স্যামসাং গায়ালক্সি এ২০

স্যামসাং গায়ালক্সি এ২০

দাম ১১,৪৯০ টাকা

৩ জিবি র‍্যাম আর ৩২ জিবি স্টোরেজে স্যামসাং গ্যালাক্সি এ২০ এর দাম ১১,৪৯০ টাকা। জিএসটি ইনভয়েস ব্যবহার করে এই ফোন কিনলে অতিরিক্ত ২৮ শতাংশ ছাড় পাওয়া যাবে।

স্যামসাং গ্যালাক্সি এস১০ প্লাস

স্যামসাং গ্যালাক্সি এস১০ প্লাস

দাম ৭৩,৯০০ টাকা

৭৩,৯০০ টাকা থেকে স্যামসাং গ্যালাক্সি এস১০ প্লাস পাওয়া যাবে। ইয়েস ব্যাঙ্ক ক্রেডিট কার্ড ব্যবহার করে ইএমআই তে এস১০, এস১০ প্লাস আর এস১০ই কিনলে অতিরিক্ত ৫০০০ টাকা ক্যাশব্যাক পাবেন।

Most Read Articles
Best Mobiles in India

English summary
Samsung Smartphones Offers and Discounts During Amazon Great Indian Festival Sale 2019

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X