সস্তায় OnePlus 6 কেনার এটাই শেষ সুযোগ

|

আগামী ২৯ অক্টোবর নিউ ইয়র্কে এক ইভেন্টে লঞ্চ হবে নতুন OnePlus 6T। আগামী 2 নভেম্বর ভারতে বিক্রি শুরু হবে এই ফোন। OnePlus 6T লঞ্চের ঠিক আগে OnePlus 6 ফোনে বিশাল ছাড় দিচ্ছে আমাজন। ভারতে সব OnePlus 6 মডেলে পাওয়া যাচ্ছে ৫০০০ টাকা ছাড়। অর্থাৎ মাত্র ২৯,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে 6GB RAM আর 34,999 টাকায় পাওয়া যাচ্ছে 8GB RAM OnePlus 6।

সস্তায় OnePlus 6 কেনার এটাই শেষ সুযোগ

 

অন্যদিকে লঞ্চের আগেই ভারতে OnePlus 6T ফোনের দাম ফাঁস হয়ে গেল। 6GB RAM+128GB স্টোরেজ ভেরিয়েন্টে (মিরর ব্ল্যাক) OnePlus 6T এর দাম হবে ৩৭,৯৯৯ টাকা। 8GB of RAM+128GB স্টোরেজ ভেরিয়েন্টে (মিরর/মিডনাইট ব্ল্যাক) OnePlus 6T ফোনের দাম হবে ৪০,৯৯৯ টাকা। আর হাই এন্ড 8GB of RAM+256GB স্টোরেজ ভেরিয়েন্টে (মিডনাইট ব্ল্যাক) OnePlus 6T ফোন কিনতে খরচ হবে ৪৪,৯৯৯ টাকা।

OnePlus 6T ফোনের সম্ভ্যাব্য স্পেসিফিকেশান

OnePlus 6Tফোনে থাকবে একটি ৬.৪১ ইঞ্চি FHD+ Super AMOLED ডিসপ্লে। এই ডিসপ্লের অ্যাসপেক্ট রেশিও ১৯.৫:৯। ডিসপ্লের উপরে থাকবে একটি ছোট ওয়াটারডপ নচ। ফোনের ভিতরে থাকবে 6GB/8GB RAM আর 256GB পর্যন্ত স্টোরেজ। এছাড়াও OnePlus 6Tফোনের ভিতরে থাকবে একটি 3700 mAh ব্যাটারি।

ছবি তোলার জন্য OnePlus 6T তে থাকবে ডুয়াল রিয়ার ক্যামেরা সেট আপ। এই ক্যামেরায় একটি ১৬ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সার থাকবে। সাথে থাকবে একটি ২০ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সার। এছাড়াও সেলফি তোলার জন্য OnePlus 6Tতে থাকবে একটি ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

কানেক্টিভিটির জন্য OnePlus 6T তে রয়েছে ডুয়াল সিম 4G LTE, Wi-Fi 802.11ac, Bluetooth 5.0, GPS/A-GPS, NFC সাপোর্ট আর একটি type-C USB পোর্ট।

Android 9.0 Pie অপারেটিং সিস্টেমে বাজারে আসবে OnePlus 6T। এছাড়াও নতুন OnePlus ফ্ল্যাগশিপের ডিসপ্লের নীচে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার থাকবে। যদিও OnePlus 6T থেকে বাদ গিয়েছে ৩.৫ মিমি হেডফোন জ্যাক। ইতিমধ্যেই ভারতে অ্যামাজন ওয়েবসাইট থেকে OnePlus 6T প্রি-অর্ডার করা যাচ্ছে।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
During the Amazon festive sale, the OnePlus 6 will be officially available for the last time at the cheapest price.

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X