নতুন ফোন 10.or E, কত দাম, কোথায় পাবেন?

By: Satyaki Bhattacharyya

রোজই লঞ্চ হচ্ছে নিত্যনতুন স্মার্টফোন। এর মধ্যেই ভারতে পদার্পন করলো নতুন একটি স্মার্টফোন ব্র্যান্ড। নাম 10.or (টেনয়র)। ভারতের বাজারে লঞ্চ হল তাদের প্রথম স্মার্টফোন 10.or E (টেনয়র ই)। শুধুমাত্র অ্যামাজনেই পাওয়া যাবে নতুন এই স্মার্টফোন।

নতুন ফোন 10.or E, কত দাম, কোথায় পাবেন?

10.or E-এর দাম ৭,৯৯৯ টাকা। এই ফোনে আছে Android 7.1.2 Nougat অপারেটিং সিস্টেম। কোম্পানির তরফে নিশ্চিত করা হয়েছে যে Android 8.0 Oreo আপডেট পাবে নতুন এই স্মার্টফোন।

এছাড়াও ফোনে আছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। কোম্পানির দাবি মাত্র ০.২ সেকেন্ডে এই ফিঙ্গারপ্রিন্ট সেন্সরের মাধ্যমে আনলক করতে পারবেন আপনার ফোন। এছাড়াও আছে ডেডিকেটেড ডুয়াল সিম ও মাইক্রো এসডি স্লট।

সদ্যজাত এই ফোনে রয়েছে ৫.৫ ইঞ্চি FHD 1080p IPS 2.5D কার্ভড গ্লাস ডিসপ্লে। সাথে আছে Corning Gorilla Glass 3-এর সুরক্ষা। ফোনের ভিতরে রয়েছে অক্টা-কোর Qualcomm Snapdragon 430 প্রসেসার সাথে Adreno 505 GPU।

এছাড়াও 10.or E-র দুটি ভেরিয়েন্টের প্রথমটিতে রয়েছে 2GB RAM আর 16GB স্টোরেজ আর দ্বিতীয়টিতে রয়েছে 3GB RAM আর 32GB স্টোরেজ ক্যাপাসিটি। দুটি ফোনেই মাইক্রো এসডি কার্ডের সাহায্যে 128GB পর্যন্ত মেমোরি বাড়িয়ে নেওয়া যাবে।

Google Photos-এর মাধ্যমে কিভাবে বানাবেন নিজের ফটোবুক?

ছবি তোলার জন্য 10.or E তে থাকছে 13MP f/2.0 অ্যাপারচার রিয়ার ক্যামেরা সাথে LED ফ্ল্যাশ। এছাড়াও রয়েছে 5MP ফ্রন্ট ফেসিং ক্যামেরা। সাথে ফ্রন্ট LED ফ্ল্যাশ যার মাধ্যমে কম আলোতেও দারুন সেলফি তুলতে পারবেন।

কানেক্টিভিটির জন্য নতুন এই ফোনে রয়েছে 4G VoLTE, Wi-Fi, Bluetooth 4.2 আর GPS। ফোনের ব্যাটারি 4000mAh।

Aim Gold আর Beyond Black দুটি কালার ভেরিয়েন্টে বাজারে লঞ্চ হয়েছে 10.or E। 2GB ভেরিয়েন্টের দাম ৭,৯৯৯ টাকা আর 3GB ভেরিয়েন্টের দাম ৮,৯৯৯ টাকা। খুই তাড়াতাড়ি অ্যামাজনে বিক্রি শুরু হবে নতুন ফোন 10.or E-এর।



Read more about:
English summary
A new smartphone called 10.or E has been launched in India starting from a price tag of Rs. 7,999.
Please Wait while comments are loading...

Social Counting