100 Mbps স্পিডে প্রতি মাসে 1500GB ডাটা দেবে এই সার্ভিস প্রোভাইডার

|

সারা দেশেই ক্রমশ জনপ্রিয় হচ্ছে ফাইবার কানেক্টিভিটি। সম্প্রতি খুব কম দামে দেশজুড়ে ফাইবার কানেকশান দেওয়ার কাজ শুরু করেছে জিও ফাইবার। যদিও বিনা প্রিতযোগিতায় জিওকে এক ইঞ্চি জমি ছাড়তে প্রস্তুত নয় রাষ্ট্রায়াত্ব টেলিকম সংস্থা বিএসএনএল। এবার দেশজুড়ে ১০০ এমবিপিএস ইনটারনেট দেওয়ার কাজ শুরু করলো তারা।

100 Mbps স্পিডে প্রতি মাসে 1500GB ডাটা দেবে এই সার্ভিস প্রোভাইডার

 

আপাতত চেন্নাইতে শুরু হয়েছে এই পরিষেবা। এক রিপোর্টে জানানো হয়েছে এবার বিএসএনএল ৪,৯৯৯ টাকায় ১৫০০ জিবি ডাটা দেবে গ্রাহকদের। এই ডাটা গ্রাহকরা পাবেন ১০০ এমবিপিএস স্পিডে। এই ডাটা শেষ হয়ে গেলে পাবেন আনলিমিটেড ডাটার সুবিধা।

কিন্তু সেক্ষেত্রে স্পিড করে হবে মাত্র ২ এমবিপিএস। এছাড়াও এই কানেকশানের সাথে বিলামূল্যে একটি ইমেল আই ডি দেবে কোম্পানি। এই ইমেলে থাকবে ৫ এমবি স্টোরেজ। এছাড়াও বিএসএনএল এই কানেকশানের সাথেই বিনামুল্যে একটি স্ট্যাটিক আইপি দেবে গ্রাহকদের। এর সাথেই গ্রাহকরা দেশব্যাপী বিএসএনএল নেটওয়ার্কে আনলিমিটেড কলের সুবিধাও পাবেন এই প্ল্যানের সাথেই।

এছাড়াও ৯৯৯ টাকার প্ল্যানে গ্রাহকরা পাবেন ২৫০ জিবি ডাটা। কানেকশানের স্পিড থাকবে ৬০ এমবিপিএস। ১২৯৯ টাকার প্ল্যানে স্পিড ৮০ এমবিপিএস সাথে ডাটা পাবেন ৪০০ জিবি। ১৬৯৯ টাকার প্ল্যানে স্পিড ৮০ এমবিপিএস সাথে ডাটা পাবেন ৫৫০ জিবি। ১৯৯৯ টাকার প্ল্যানে স্পিড ৮০ এমবিপিএস সাথে ডাটা পাবেন ৮০০ জিবি। ২৯৯৯ টাকার প্ল্যানে স্পিড ৮০ এমবিপিএস সাথে ডাটা পাবেন ৯০০ জিবি প্রতি মাসে।

লঞ্চ হল নতুন Oppo Realme 1: 6GB RAM আর 3410 mAh ব্যাটারি

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
BSNL has come out with plans which provide up to 100 Mbps of speed in select circles across India. you would get the FUP to 1500GB at 100Mbps.

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X