বর্ষায় মোবাইলে এই ৫ অ্যাপস থাকা মাস্ট

Posted By: Sabyasachi Chakraborty

অগত্যা বর্ষা এসে গেছে পুরোদমে। আর এই বর্ষায় আমাদের এক্সপেক্টেশনটা কীরকম? ঘরে বসে থাকব গুটিসুটি মেরে, চায়ে চুমুক দেব, গরম গরম তেলেভাজা সাঁটাবো আরামসে। বাইরে যত কম যাওয়া যায় ততই ভালো। কিন্তু তাতো হয় না। শহরের রাস্তার প্যাঁচপ্যাঁচে কাদা মাড়িয়ে, হাঁটুজল ভেঙে, ছাতা মাথায় কোনও রকমে কাজেকম্মে বেরোনো।

বর্ষায় মোবাইলে এই ৫ অ্যাপস থাকা মাস্ট

কিন্তু ওই যেটুকু সময় বাড়িতে কাটাবেন, সেইটুকু সময় কেন বর্ষায় মেজাজিয়ানা থাকবে না? বর্ষার মেজাজ আনতে তাই এই পাঁচটি অ্যাপস আপনার ফোনে মাস্ট। আপনার বর্ষালু মুড অনুযায়ী কাজে লাগবে সবকটি, পড়ে ফেলুন।

Groffers
   

Groffers

বৃষ্টি এসেছে ঝেঁপে, আর মা, দিদি বা বউ ঘ্যান ঘ্যান করছে মুদিখানার দোকান থেকে এটা আন, সেটা আন বলে? অথবা বর্ষায় মুড হয়েছে জমিয়ে কোনও আইটেম রান্নার, অথচ ভাঁড়ার খালি। চিন্তা নেই, ডাউনলোড করে ফেলুন গ্রোফার্স। দোকানে বা সুপার মার্কেটে গিয়ে ভারী ভারী ব্যাগ ঘাড়ে করে বয়ে আনার দরকার নেই, দরকার নেই বর্ষায় হ্যাপা পোহানোর। গ্রোফার্সে গিয়ে আইটেম সিলেক্ট করে ফেলুন। কবে লাগবে, কোথায়, কখন মাল পৌঁছতে হবে জানিয়ে দিন। মালপত্র আপনার দোরগোড়ায়।

Nykaa
   

Nykaa

বৃষ্টির খেয়ালে মেক আপ কিটে টান? কাজল পড়তে গিয়ে দেখলেন কাজল শেষ? কিংবা পছন্দের নেলপলিশটাও তলানিতে? বর্ষায় দোকানে দোকানে ঘোরা নিষ্প্রয়োজন। ডাইনলোড করে ফেলুন স্পেশাল অ্যাপ নায়েকা। বাল্কে মেক আপের জিনিসপত্র কিনলে এরা আকর্ষণীয় ছাড়ও দিয়ে থাকে। মহিলাদের জন্য, বিশেষ করে কর্মরতাদের জন্য তো এই অ্যাপ চাই ই চাই।

Read more about:
English summary
5 must-have smartphone apps this monsoon.

Social Counting

Bengali Gizbot আপনাকে নটিফিকেশন পাঠাতে চায়