এয়ারসেল অ্যাপেই ফ্রিতে ব্রাউজিং করার সুবিধা দিচ্ছে এয়ারসেল

By: Sabyasachi Chakraborty

এয়ারসেল অ্যাপেই এবার ফ্রিতে ব্রাউজিং করা যাবে। এমনই অফার আনল এয়ারসেল।

এয়ারসেল অ্যাপেই ফ্রিতে ব্রাউজিং করার সুবিধা দিচ্ছে এয়ারসেল

তবে অবশ্যই নানান সাইট ঘেঁটে ফেলছেন সেই অ্যাপ দিয়ে তেমনটা নয়। আসলে ওই অ্যাপটিতে ব্রাউজ করার কোনও ডেটা খরচ নেই। সুতরাং আপনার ডেটা ব্যালান্স কতটা, ডেটা লোন কতটা নিতে পারেন, কত ব্যালান্স, সেই সব এয়ারসেল অ্যাপে গিয়ে দেখে নেওয়া যেতে পারে কোনও ডেটা খরচ না করেই।

যারা ঘন ঘন ডেটা চেক করে, কিংবা নতুন কোনও অফারের খোঁজে বারবার এয়ারসেলের অ্যাপে ঢুঁ মারে, তাদের জন্য এই অফার বেশ সুবিধার।

এয়ারসেলের চিফ মার্কেটিং অফিসার অনুপম বাসুদেব জানান, গ্রাহকদের সুবিধার জন্য সবসময়ই এয়ারসেল নতুন নতুন অফার এনেছে। এয়ারসেল অ্যাপের সঙ্গে আরও সংযোগ বাড়ানোর জন্যই এই সুবিধা দেওয়া হচ্ছে।

ব্রাইট ব্ল্যাক কালারে লঞ্চ করল Huawei P10 Plus

এয়ারসেল মনে করছে, গ্রাহকদের আরও অ্যাপটি ঘাঁটাঘাঁটি করার সুযোগ দেওয়া দরকার। নতুন অফারের সঙ্গে জানাশোনা আরও বাড়িয়ে সুবিধা মতো তার সুবিধা দেওয়া দরকার। তাই স্বাধীনতা দিবসের উদযাপনের মতোই ডেটা স্বাধীন এয়ারসেল অ্যাপ।

এখন যে আইওএস হোক বা অ্যান্ড্রয়েড, যে কোনও স্টোরেই মিলবে এয়ারসেল অ্যাপটি।

অন্যদিকে National Company Law Tribunal (NCLT) ইতিমধ্যেই এয়ারসেলের ওয়্যারলেস ব্যবসার সঙ্গে RCom-এর সংযুক্তিকরণের অনুমতি দিয়েছে।

RCOM-Aircel এর দারুণ কম্বিনেশন এয়ারসেলকে আরও শক্তপোক্ত জায়গায় দাঁড় করাবে। দেশের টপ ৪ টেলিকম সংস্থার মধ্যে চলে আসবে এই সংস্থা। অন্তত ১২টি গুরুত্বপূর্ণ শহরে টপ থ্রি অপারেটর্সের মধ্যে চলে আসবে এয়ারসেল।



Read more about:
English summary
The special offer will help customers’ freedom from worrying about their data balance while they are browsing the app. Customers can download the app
Please Wait while comments are loading...

Social Counting

Bengali Gizbot আপনাকে নটিফিকেশন পাঠাতে চায়