২৯৯ টাকায় আনলিমিটেড ডেটা, দারুণ সুবিধা দিচ্ছে এয়ারটেল

By Gizbot Bureau
|

লকডাউনের কারণে আমাদের জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ জিনিস হয়ে উঠেছে ইন্টারনেট। প্রায় সবাই ইন্টারনেটের মাধ্যমে বাড়ি থেকেই কাজ করছেন। প্রিপেড ও পোস্টপেড কানেকশনের মাধ্যমে কাজ চলে গেলেও সেখানে খুব বেশি ডেটা পাওয়া যায় না। ফলে ব্রডব্যান্ড কানেকশনের প্রয়োজন হয়। ভারতের অন্যতম পুরনো ব্রডব্যান্ড কানেকশন এয়ারটেল ব্রডব্যান্ড।

২৯৯ টাকায় আনলিমিটেড ডেটা, দারুণ সুবিধা দিচ্ছে এয়ারটেল

 

সম্প্রতি ভারতে ফাইবার কানেকশন নিয়ে এসেছিল কোম্পানিটি। দেশের প্রায় সব শহরেই এয়ারটেলের ফাইবার ব্রডব্যান্ড কানেকশন পৌঁছে গিয়েছে। ৭৯৯ টাকা থেকে এয়ারটেল এক্সট্রিম ফাইবার ব্রডব্যান্ড প্ল্যান শুরু হয়। এছাড়াও ৯৯৯ টাকা, ১৪৯৯ টাকা ও ৩৯৯৯ টাকা প্ল্যানে এই কানেকশন ব্যবহার করা যায়। এর মধ্যে ৩৯৯৯ টাকা প্ল্যানে আনলিমিটেড ডেটা পাওয়া যায়। অন্য সব প্ল্যানেই ডেটা ব্যবহারের সীমা রয়েছে। এই সব গ্রাহকরা ২৯৯ টাকা রিচার্জ করে আনলিমিটেড ডেটা ব্যবহার করতে পারবেন।

এয়ারটেল ফাইবার ব্রডব্যান্ড গ্রাহকের ডেটা ব্যবহারের সীমা শেষ হলে ২৯৯ টাকা প্যাক কিনলে আনলিমিটেড ইন্টারনেট ব্যবহার করা যাবে। এক মাস বৈধ থাকবে এই অ্যাড-অন প্যাক। নামে আনলিমিটেড হলেও আসলে ২৯৯ টাকা অ্যাড-অন প্যাকে ৩.৩ টিবি ডেটা দিচ্ছে কোম্পানিটি। যদিও এই ডেটা প্রায় সবার জন্যেই যথেষ্ট।

৭৯৯ টাকা বেসিক প্ল্যানে ১৫০গব ডেটা ব্যবহার করা যায়। এই প্ল্যানের স্পিড ১০০ এমবিপিএস। সঙ্গে থাকছে এয়ারটেল এক্সট্রিম সাবস্ক্রিপশন। ১৫০গব ডেটা শেষ হলে স্পিড কমে ১এমবিপিএস হবে।

৯৯৯ টাকা প্ল্যানে ৩০০গব ডেটা ব্যবহার করা যাবে। এই প্ল্যানে ২০০ এমবিপিএস স্পিডে ইন্টারনেট ব্যবহার করা যাবে। সঙ্গে থাকছে আমাজন প্রাইম, জি৫ প্রিমিয়াম ও এয়ারটেল এক্সট্রিম সাবস্ক্রিপশন।

১৪৯৯ টাকা প্ল্যানের গ্রাহকরা মাসে ৫০০জিবি ডেটা ব্যবহার করতে পারবেন। এই প্ল্যানের কানেকশন স্পিড ৩০০ এমবিপিএস। সঙ্গে ৯৯৯ টাকা প্ল্যানের সব সুবিধা পাওয়া যাবে।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
Airtel Broadband Unlimited Data Available For Rs 299 Per Month For All Plans

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X