মাত্র ৭ টাকা থেকে প্রাদেশিক ভাষায় কম্বো প্যাক নিয়ে হাজির এয়ারটেল ডিজিটাল টিভি

By Gizbot Bureau
|

টিভি সাবস্ক্রিপশান বিল গ্রাহকের আয়ত্তে রাখতে আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছে কেবল টিভি ও ডিটিএইচ কোম্পানিগুলি। বেশিরভাগ গ্রাহকের অভিযোগ নতুন নিয়মে মহার্ঘ হয়েছে টিভি দেখা। মাসিক টিভি দেখার খরচ কমানোর জন্য কম্বো প্যাক আদর্শ ভুমিকা পালন করছে। ইতিমধ্যেই একাধিক ডিটিএইচ কেবল কোম্পানি নিজেদের কম্বো প্যাক নিয়ে হাজির হয়েছে। ডিস টিভি ও টাটা স্কাই এর পর এবার কম্বো প্যাক নিয়ে হাজির হল এয়ারটেল ডিজিটাল টিভি। মাত্র ৭ টাকা থেকে এয়ারটেল ডিজিটাল টিভি কম্বো প্যাক এর দাম শুরু হচ্ছে। মাই এয়ারটেল অ্যাপ অথবা এয়ারটেল ওয়েবসাইট থেকে কোন ঝামেলা ছাড়াই এই প্যাক এক্টিভেট করা যাবে।

মাত্র ৭ টাকা থেকে প্রাদেশিক ভাষায় কম্বো প্যাক নিয়ে হাজির এয়ারটেল ডিজিট

 

মোট ১৩ টি প্রাদেশিক ভাষায় কম্বো প্যাক নিয়ে হাজির হয়েছে এয়ারটেল ডিজিটাল টিভি। ৬৭ টাকায় থাকছে বাংলা প্যাক। মাত্র ৪২ টাকায় মিনি বাংলা প্যাক। গুজরাটি চ্যানেলের প্যাক শুরু হচ্ছে মাত্র ৭ টাকা থেকে। এছাড়াও ৮৬ টাকা ও ১১৪ টাকায় পাওয়া যাবে দুটি আলাদা কন্নড় ভাষার প্যাক।

বাংলা, গুজরাটি ও কন্নড় ভাষা ছাড়াও মালায়ালাম ও মারাঠি ভাষায় প্যাক নিয়ে হাজির হয়েছে এয়ারটেল ডিজিটাল টিভি।

এর মধ্যে বেশির ভাগ চ্যানেল বিনামূল্যে দেখা গেলেও ট্রাই এর নতুন নিয়ম অনুযায়ী ১৫৩ টাকার বেস প্যাক নিতে হবে। ধরুন আপনি যদি বাংলা প্যাক নিতে চান তাহলে প্রতি মাসে খরচ হবে ১৫৩+৬৭=২২০ টাকা।

সম্প্রতি ট্রাই এর নতুন নিয়মে ১০০ টি চ্যানেল বিনামূল্যে দেখা যাবে। এর জন্য পণ্য ও পরিষেবা কর সহ খরচ হবে ১৫৩ টাকা। ১৭৩ টাকা খরচ করে ১৫০ টা পর্যন্ত চ্যানেল দেখা সম্ভব। এই মুহূর্তে মোট ৫৫৯ টি ফ্রি টু এয়ার চ্যানেল রয়েছে। সব ফ্রি চ্যানেল দেখতে গ্রাহকের ৬০২ টাকা খরচ হবে।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
Airtel Digital TV Lists Top-Up Plans in Local Languages Starting at Rs 7

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X