ব্রডব্যান্ড ব্যবহারকারীদের হাজার জিবি অতিরিক্ত ডেটা দিচ্ছে এয়ারটেল, কী করে পাবেন জানুন

Posted By: Sabyasachi Chakraborty

লিমিডেট পিরিয়ডের জন্য, কিন্তু দুর্দান্ত অফার রয়েছে এয়ারটেলে। ব্রডব্র্যান্ড সাবস্ক্রাইবারদের জন্য এই দুর্দান্ত অফার। বলা হচ্ছে Airtel Big Byte Offer এটি। ১ হাজার জিবি ডেটা মিলছে এতে। গত বছর মে মাসে এটি লাগু হয়েছিল এটি। মেয়াদ ছিল এ বছরের ৩১ মার্চ। এবার সেটি বাড়িয়ে অক্টোবর পর্যন্ত করা হয়েছে।

ব্রডব্যান্ড ব্যবহারকারীদের হাজার জিবি অতিরিক্ত ডেটা দিচ্ছে এয়ারটেল

মুম্বইয়ের যারা ব্রডব্যান্ড সাবস্ক্রাইবার রয়েছেন। যাদের মাসিক ৬৯৯ টাকা থেকে ১৭৯৯ টাকা পর্যন্ত দিতে হয়, তাদের জন্য ৫০০ থেকে হাজার জিবি ডেটা দিচ্ছে এয়ারটেল। দিল্লির ক্ষেত্রে যেমন ৮৯৯ থেকে ১২৯৯ টাকার ব্রডব্যান্ড গ্রাহকদের জন্য এই অফার। অতিরিক্ত স্পিড একই। ৪০ থেকে ১০০ এমবিপিএস।

এয়ারটেল ওয়েবসাইটে ব্রডব্র্যান্ড প্ল্যানের বিস্তারিত মিলবে। ৬৯৯ টাকার গ্রাহকরা ৪০ এমবিপিএস স্পিডের ৪০ জিবি ডেটা পাবেন, সঙ্গে বোনাস ৫০০ জিবি ডেটা। সুতরাং ৪০ জিবি ডেটা শেষ হয়ে গেলে পরের বিলিং পর্যন্ত বাকি ডেটা ব্যবহার করা যাবে। এভাবেই ৮৪৯ টাকার প্ল্যানে ৫৫জিবি ডেটা সঙ্গে ৭৫০ জিবি বোনাস। ১০৯৯ ও ১৭৯৯ টাকায় ১০০ জিবির সঙ্গে হাজার জিবি বোনাস। স্পিড ১০০ এমবিপিএস।

যারা ২০১৭, জুনে বা তার পর Airtel's DSL series-এর সঙ্গে রয়েছেন, তাদের ক্ষেত্রে এই অফার। এয়ারটেলের নির্দিষ্ট ডিএসএল অফার যারা নিয়েছেন এটা তাদের ক্ষেত্রেই শুধু। এয়ারটেল ব্রডব্যান্ড যেকোনও প্ল্যান নিলেই Amazon Prime subscription ফ্রি।

কী করে এই হাজার জিবি ডেটা এয়ারটেল থেকে পাবেন এবার জেনে নিন। airtel.in/broadband পেজে যান। আপনার পছন্দ মতো প্ল্যান বাছুন। নাম, নম্বর, ঠিকানা দিন। হেল্পলাইনেও কল করতে পারেন সমস্যা হলে। প্ল্যান অ্যাক্টিভ করার সাত দিনের মধ্যে ডেটা পেতে থাকবেন।

দাম কমল নোকিয়া ৬-এর, মিলছে ১২৯৯৯ টাকায়

Read more about:
English summary
Airtel offers up to 1000GB additional data to select broadband users. Based on the plan you choose, you can get 500GB or 1000GB of extra data. This data can be used only if the bundled data is used up. Along with this benefit, Airtel also offers free Amazon Prime subscription for one year with broadband subscription.

Social Counting

Bengali Gizbot আপনাকে নটিফিকেশন পাঠাতে চায়