India

এক বছর ভ্যালিডিটি সহ এয়ারটেলের সেরা প্ল্যান দেখে নিন

By Gizbot Bureau
|

ভারতের প্রিপেড টেলিকম দুনিয়ায় প্রতিযোগিতা থাকছে না। তাই বাজার ধরে রাখতে সব কোম্পানির প্ল্যানের দামে খুব বেশি পার্থক্য নেই। ভোডাফোন আইডিয়া ও রিলায়েন্স জিওর সঙ্গে এয়ারটেলের প্রিপেড প্ল্যানের খুব বেশি পার্থক্য নেই। অনেক গ্রাহক নিয়মিত রিচার্জের ঝামেলা থেকে মুক্তি পেতে লম্বা ভ্যালিডিটির প্ল্যান রিচার্জ করেন। এছাড়াও লম্বা ভ্যালিডিটির রিচার্জে প্রতিদিন ফোন ব্যবহারের খরচ কিছুটা কমে। আর গ্রাহকের এই চাহিদার কথা মাথায় রেখেই এক বছর ভ্যালিডিটির প্ল্যান নিয়ে হাজির হয়েছে এয়ারটেল। প্রতিদিন কত ডেটা প্রয়োজন সেই অনুযায়ী গ্রাহক চাইলে নিজের পছন্দের প্ল্যান বেছে নিতে পারবেন।

 
এক বছর ভ্যালিডিটি সহ এয়ারটেলের সেরা প্ল্যান দেখে নিন

এক বছর ভ্যালিডিটি সহ এয়ারটেলের সেরা প্ল্যান কোনটা?

এয়ারটেলের এক বছরের প্রিপেড প্ল্যান রিচার্জে ২,৯৯৯ টাকা খরচ হবে। এই প্ল্যানে প্রতিদিন নির্দিষ্ট ডেটা পাওয়া যাবে। এই প্ল্যানের দাম একটু বেশি মনে হলেও এক বছর ধরে প্রতিদিন ডেটা ব্যবহারের সুযোগ মিলবে এই প্ল্যানে।

এছাড়াও রয়েছে ১,৭৯৯ টাকা প্রিপেড প্ল্যান। এই প্ল্যানের সঙ্গে মিলবে ২৪জিবি ডেটা। অন্যদিকে ২,৯৯৯ টাকা প্ল্যানে প্রতিদিন ২জিবি ডেটা পাওয়া যাবে। অর্থাৎ মিলবে মোট ৭৩০ জিবি ডেটা ব্যবহারের সুযোগ।

এছাড়াও ২,৯৯৯ টাকা প্ল্যানে প্রতিদিন ১০০ এসএমএস ব্যবহার করা যাবে। সঙ্গে থাকছে আনলিমিটেড কলিংয়ের সুবিধা। এছাড়াও এয়ারটেল থ্যাঙ্কের সব সুবিধা পাবেন এই প্ল্যানের গ্রাহকরা।

এয়ারটেল ৩৩৫৯ টাকা প্ল্যান

৩,৩৫৯ টাকা প্ল্যানে ২,৯৯৯ টাকা প্ল্যানের সব সুবিধা পাওয়া যাবে। অর্থাৎ এই প্ল্যান রিচার্জ করলে প্রতিদিন ২জিবি ডেটা ব্যবহার করা যাবে। সঙ্গে থাকছে প্রতিদিন ১০০ এসএমএস। এই প্ল্যানেও ৩৬৫ দিন ভ্যালিডিটি পাওয়া যাবে। সবে এই প্ল্যানের সঙ্গে থাকছে এক বছর ডিজনি প্লাস হটস্টার সাবস্ক্রিপশন। এই প্ল্যান পৃথকভাবে কিনতে ৪৯৯ টাকা খরচ হবে।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
Airtel Plans With One Year Validity: Which Plan Gives Extra Benefits, Premium Offers?

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X