অফারের ফুলঝুড়ি এয়ারটেলে

|

জিওর চাপে জেরবার সবাই। সেই কারনেই এক হয়ে গিয়েছে ভোডাফোন ও এয়ারটেল। তবে হাল ছাড়তে রাজি নয় এয়ারটেল। প্রায় রোজই নিত্যনতুন অফার নিয়ে হাজির হচ্ছে এয়ারটেল। সম্প্রতি নতুন গ্রাহকদের জন্য পাঁচটি নতুন প্ল্যান লঞ্চ করেছিল কোমপানিটি। এবার কোম্পানির গ্রাহকদের জন্য ১৬৮ টাকার প্ল্যানের ভ্যালিডিটি বাড়ালো এয়ারটেল। টেলিকম টকে এক রিপোর্টে এই কথা বলা হয়েছে। তবে আপাতত শুধুমাত্র দিল্লি ও অন্ধ্রপ্রদেশো তেলেঙ্গানা সার্কেলের নির্বাচিত গ্রাহকের জন্য এই অফার নিয়ে এসেছে এয়ারটেল।

অফারের ফুলঝুড়ি এয়ারটেলে

 

১৬৮ টাকার প্ল্যানে প্রতিদিবন 1GB ডাড়া আর ১০০ টি SMS এর সাথেই আনলিমিটেড কল করতে পারবেন গ্রাহকরা। এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। অর্থাৎ এই প্ল্যানের গ্রাহকরা ১৬৮ টাকায় মোট 28GB ডাটা আর ২৮০০ SMS এর সাথেই আনলিমিটেড কল পাবেন। যদিও কোম্পানির অফিশিয়াল ওয়েবসাইট ও অ্যাপ থেকে এখনো ১৬৮ টাকার প্ল্যানের ভ্যালিডিটি ২০ দিন দেখাচ্ছে।

এর সাথেই ১৬৮ টাকা রিচার্জ করলে গ্রাহকরা ২৮ দিনের জন্য বিনামূল্যে হেলো টিউন ব্যবহার করতে পারবেন। ক্লোম্পানি জানিয়েছে রিচার্জ করার কয়েক ঘন্টার মধ্যে গ্রাহকের নম্বরে এই পরিষেবা শুরু হয়ে যাবে। যদিও পরে চাইলে গ্রাহক এই গান বদল করে নিতে পারবেন।

এয়ারটেলের ১৬৮ টাকার প্ল্যান ভোডাফোনের ১৫৯ টাকা প্ল্যানের সাথে প্রতযোগিতার সম্মুখীন হবে। গত মাসে এই প্ল্যান লঞ্চ করেছিল ভোডাফোন। এই প্ল্যানে প্রতিদিন 1GB ডাটা, ১০০ টি SMS আর আনলিমিটেড কল করা যায়। এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। তবে এই প্ল্যানে দিনে ২৫০ মিনিট ও সপ্তাহে ১০০০ মিনিট কথা বলা যাবে।

জিও ১৪৯ টাকার প্ল্যানে গ্রাহকরা প্রতিদিন 1.5GB ডাটা ব্যবহার করতে পারবেন। এই প্ল্যানের সাথেই প্রতদিন ১০০ টি SMS আর আনলিমিটেড কল আর কোম্পানির সব অ্যাপ ব্যবহার করতে পারবেন গ্রাহক। এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন।

সম্প্রতি কম দামে তিনটি নতুন প্ল্যান লঞ্চ করেছে এয়ারটেল। ১০০ টাকার নীচে এই প্ল্যানগুলিতে ডাটা সুবিধার সাথেই গ্রাহকরা পাবেন আনলিমিটেড কল আর ফ্রি ন্যাশানাল রোমিং।

আপাতত শুধুমাত্র পাঞ্জাব, তামিলনাড়ু আর উত্তর প্রদেশ পশ্চিম সার্কেলে এই প্ল্যান লঞ্চ হয়েছে। আগামী কয়েক সম্পতাহের মধ্যেই ভারতের বাকি সব সার্কেলে এই প্ল্যান নিয়ে আসবে এয়ারটেল।

 

৩৫ টাকা রিচার্জে ২৬.৬৬ টাকা টকটাইম পাওয়া যাবে। লোকাল, ন্যাশানাল ও রোমিং কলে প্রতি সেকেন্ডে ১ পয়সা খরচ হবে। এর সাথেই ২৮ দিনের ভ্যালিডি পাওয়া যাবে এই প্ল্যানে। ৩৫ টাকার প্ল্যানে গ্রাহকরা 100MB ডাটা বিনামূল্যে ব্যবহার করতে পারবেন।

৬৫ টাকার প্ল্যানের ভ্যালিডিটিও ২৮ দিন। এই প্ল্যানে গ্রাহক ৬৫ টাকার ফুল টকটাইম পাবেন। সব কলে সেকেন্ডে ১ পয়সা খরচ হবে। সাথে পাওয়া যাবে 200MB ডাটা।

৯৫ টাকার প্ল্যানে গ্রাহক ৯৫ টাকা টকটাইম পাবেন। এই প্ল্যানে কল করতে দুই সেকেন্ডে এক পয়সা খরচ হবে। এর সাথেই গ্রাহকর বিনামূল্যে 500MB ডাটা ব্যবহহার করতে পারবেন। ৯৫ টাকার এই প্ল্যানের ভ্যালিডিটিও ২৮ দিন।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
Airtel's Rs 168 prepaid recharge plan offers unlimited voice calls along with 1GB data per day, 100 SMS daily and free Hello Tunes subscription.

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X