এক নজরে লম্বা ভ্যালিডিটির সেরা প্রিপেড প্ল্যানগুলি

|

রোজই বাজারে আসছে নতুন মোবাইল প্ল্যান। এতদিন প্রিপেডে কম ভ্যালিডিটির প্ল্যানেএই প্রতিযোগিতা থাকলেও সম্প্রতি লম্বা ভ্যালিডিটিতেও এই প্রতিযোগিতা শুরু হয়েছে। রোজই সব কোম্পানি গ্রাহককে আকৃষ্ট করতে নতুন প্ল্যান লঞ্চ করেছে।

এক নজরে লম্বা ভ্যালিডিটির সেরা প্রিপেড প্ল্যানগুলি

 

সম্প্রতি প্রিপেডে লম্বা ভ্যালিডিটির একাধিক নতুন প্ল্যান লঞ্চ করেছে এয়ারটেল, ভোডাফোন, আইডি ও জিও। এক নজরে ৮০ দিন বা তার বেশি ভ্যালিডিটির প্ল্যানগুলিতে চোখ রাখা যাক:

জিও ৩৯৯ টাকা ও ৪৪৯ টাকার প্ল্যান

জিও ৩৯৯ ও ৪৯৯ টাকার প্ল্যানে একই ধরনের সুবিধা পাওয়া যায়। দুটি প্ল্যানেই প্রতিদিন 1.5GB ডাটার সাথে পাওয়া যায় প্রতিদিন ১০০ টি SMS, আনলিমিটেড লোকাল, ন্যাশানাল ও রোমিং কল। এর সাথেই কোম্পানির সব প্রিমিয়াম অ্যাপ ব্যবহারের সুবিধা পান গ্রাহকরা। ৩৯৯ টাকার প্ল্যানের ভ্যালিডিটি ৮৪ দিন। অন্যদিকে ৪৪৯ টাকার প্ল্যানের ভ্যালিডিটি ৯১ দিন।

জিও ৪৪৮ টাকা ও ৪৯৮ টাকার প্ল্যান

প্রতিদিন 1.5GB ডাটা ব্যবহার করে যে সব গ্রাহকের কাজ মেটে না তাদের জন্য প্রতিদিন 2GB ডাটা সহ এই দুটি প্ল্যান নিয়ে এসেছে জিও। এই দুটি প্ল্যানের গ্রাহকরা প্রতিদিন 2GB ডাটার সাথেই পাবেন প্রতিদিন ১০০ টি SMS, আনলিমিটেড লোকাল, ন্যাশানাল ও রোমিং কল। এর সাথেই কোম্পানির সব প্রিমিয়াম অ্যাপ ব্যবহারের সুবিধা পান গ্রাহকরা। ৪৪৮টাকার প্ল্যানের ভ্যালিডিটি ৮৪ দিন। অন্যদিকে ৪৯৮ টাকার প্ল্যানের ভ্যালিডিটি ৯১ দিন।

এয়ারটেল ৩৯৯ টাকা ও ৫০৯ টাকার প্ল্যান

জিওর ৩৯৯ টাকার প্ল্যানের সাথে প্রতিযোগিতায় ৩৯৯ টাকার প্ল্যান লঞ্চ করেছে এয়ারটেল। ৩৯৯ টাকার প্ল্যানে প্রতিদিন 1.4 GB ডাটা পাওয়া যাবে। এর সাথেই থাকবে প্রতিদিন ১০০ টি SMS, আনলিমিটেড লোকাল, ন্যাশানাল ও রোমিং কল। ৩৯৯ টাকার প্ল্যানের ভ্যালিডিটি ৭০ দিন। তবে কোম্পানির অফিশিয়াল মোবাইল অ্যাপ থেকে এই প্ল্যান রিচার্জ করলে ৮৪ দিন ভ্যালিডিটি পাওয়া যাবে। ৫০৯ টাকার প্ল্যানেও প্রতিদিন 1.4 GB ডাতার সাথে পাওয়া যাবে প্রতিদিন ১০০ টি SMS, আনলিমিটেড লোকাল, ন্যাশানাল ও রোমিং কল। এয়ারটেল ৫০৯ টাকার প্ল্যানের ভ্যালিডিটি ৯০ দিন।

এয়ারটেল ৪৯৯ টাকার প্ল্যান

জিওর ৪৯৮ টাকার প্ল্যানের সাথে প্রতিযোগিতায় এই প্ল্যান লঞ্চ করেছে এয়ারটেল। দুটি প্ল্যানেই গ্রাহক প্রতিদিন 2GB ডাটা পেলেও এয়ারটেল গ্রাহকরা জিও গ্রাহকদের থেকে ৯ দিন কম ভ্যালিডিটি পান। এই প্ল্যানের ভ্যালিডিটি ৮২ দিন। প্রতিদিন 2GB ডাটার সাথেই পাবেন প্রতিদিন ১০০ টি SMS, আনলিমিটেড লোকাল, ন্যাশানাল ও রোমিং কল।

 

ভোডাফোন ৪৫৮ টাকা ও ৫০৯ টাকার প্ল্যান

এয়ারটেল ও জিওর সাথে প্রতিযোগিতায় এই দুই প্ল্যানেই ভোডাফোন প্রতিদিন 1.4 GB ডাটা দেয়। এর সাথেই গ্রাহকরা পান প্রতিদিন ১০০ টি SMS, আনলিমিটেড লোকাল, ন্যাশানাল ও রোমিং কল। যদিও ভোডাফোনে আনলিমিটেড কলের অর্থ দিনে সর্বোচ্চ ২৫০ মিনিট ও সপ্তাহে সর্বোচ্চ ১০০০ মিনিট কলিং। ৪৫৮ টাকার প্ল্যানের ভ্যালিডিটি ৮৪ দিন। অন্যদিকে ৫০৯ টাকাত প্ল্যানের ভ্যালিডিটি ৯০ দিন।

ভোডাফোন ৫৬৯ টাকার প্ল্যান

সবার শেষে লম্বা ভ্যালিডিটির অন্যতম সেরা প্ল্যান ভোডাফোনের ৫৬৯ টাকার প্ল্যান। এই প্ল্যানে গ্রাহকরা প্রদিনদিন 3GB ডাটা ব্যবহার করতে পারবেন। এর সাথেই থাকবে প্রতিদিন ১০০ টি SMS, আনলিমিটেড লোকাল, ন্যাশানাল ও রোমিং কল। ভোডাফোনে ৫৬৯ টাকার প্ল্যানের ভ্যালিডিটি ৮৪ দিন।

Most Read Articles
Best Mobiles in India

English summary
Between Airtel, Jio and Vodafone, which one offers the best prepaid plan with a validity of 80 to 91 days?

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X