জিও কে টেক্কা দিতে এবার ১ জিবিপিএস স্পিডের প্ল্যান নিয়ে এল এয়ারটেল

By Gizbot Bureau
|

সম্প্রতি এক্সট্রিম বক্স আর এক্সট্রিম স্টিক নিয়ে হাজির হয়েছিল এয়ারটেল। এবার এক্সট্রিম ফাইবার কানেকশনে নতুন ১ জিবি প্রতি সেকেন্ড স্পিডের প্ল্যান নিয়ে এল এয়ারটেল। সম্প্রতি জিও ফাইবার ১ জিবি প্রতি সেকেন্ড পর্যন্ত স্পিডের জিও ফাইবার বাণিজ্যিক লঞ্চ হয়েছে। মুকেশ আম্বানির কোম্পানির সাথে প্রতিযোগীতার এবার ১ জিবি প্রতি সেকেন্ড স্পিডের প্ল্যান নিয়ে এল সুনিল মিত্তলের কোম্পানি।

জিও কে টেক্কা দিতে এবার ১ জিবিপিএস স্পিডের প্ল্যান নিয়ে এল এয়ারটেল

 

১ জিবি প্রতি সেকেন্ড স্পিডের প্ল্যানে এয়ারটেল এক্সট্রিম ফাইবার গ্রাহকদের মাসে ৩,৯৯৯ টাকা খরচ হবে। এই প্ল্যানের সাথে তিন মাস নেটফ্লিক্স সাবস্ক্রিপশন বিনামূল্যে পাওয়া যাবে। সাথে থাকছে ১ বছর আমাজন প্রাইম সাবস্ক্রিপশন, জি ৫ প্রিমিয়াম কনটেন্ট আর এক্সট্রিম অ্যাপ সাবস্ক্রিপশন। এর সাথেই ল্যান্ডলাইন ফোন থেকে দেশের যে কোন নম্বরে বিনামূল্যে আনলিমিটেড কল করা যাবে।

তবে ৩,৯৯৯ টাকা প্ল্যানের সাথে মোট কত ডেটা পাওয়া যাবে কানায়নি এয়ারটেল। ইন্ডিয়া টুডে তে প্রকাশিত রিপোর্টে জানানো হয়েছে ১ গিবি প্রতি সেকেন্ড স্পিডের কানেকশনে মাসে ২৫০০ জিবি ডেটা ব্যবহার করা যাবে। সাথে ১০০০ জিবি অতিরিক্ত ডেটা পাবেন গ্রাহক। মাসিক ডেটার সীমা শেষ হলে এই ডেটা ব্যবহার করা যাবে। অতিরিক্ত ডেটার ভ্যালিডিটি ছয় মাস।

ইতিমধ্যেই গোটা দেশের ১৫ টি শহরে এয়ারটেল এক্সট্রিম ব্রডব্যান্ড কানেকশন শুরু হয়েছে। দিল্লি, গুড়গাঁও, ফরিদাবাদ, নয়েডা, গাজিয়াবাদ, মুম্বই, পুনে এবং বেঙ্গালুরুতে ইতিমধ্যেই বেশ জনপ্রিয় এয়ারটেলের ব্রডব্যান্ড পরিষেবা।

সম্প্রতি নতুন ৪কে স্মার্ট সেট টপ বক্স লঞ্চ করেছিল এয়ারটেল। এই সেট টপ বক্সে অ্যানড্রয়েড অপারেটিং সিস্টেম চলবে। অ্যামাজন ফায়ার টিভির মতো ব্যাবহার করা যাবeইয়ারটেল এক্সট্রিম বক্স। গুগল প্লে স্টর থেকে এক্সট্রিম বক্সে যে কোন অ্যাপ ডাউনলোড করা যাবে। সাথে থাকছে লাইভ টিভি চ্যানেল দেখার সুবিধা।

এয়ারটেল এক্সট্রিম বক্সের দাম ৩,৯৯৯ টাকা। এয়ারটেল টিভি গ্রাহকরা মাত্র ২,২৪৯ টাকায় এই স্মার্ট বক্স কিনতে পারবেন। বক্সের সাথে এক মাস সব এইচডি চ্যানেল বিনামূল্যে দেখা যাবে।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
Airtel Xstream Fiber Launches 1Gbps Plans To Go Head-To-Head With Jio Fiber

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X