অ্যামাজন প্রাইম ডে সেল, এক নজরে সব তথ্য

By Gizbot Bureau
|

১৫ জুলাই শুরু হচ্ছে অ্যামাজন প্রাইম ডে সেল। ৪৮ ঘন্টা ধরে চলবে এই বছরের সবথেকে বড় অ্যামজন সেল। এই সেল উপলক্ষ্যে অনেক প্রোডাক্ট লঞ্চ করবে ই-কমার্স কোম্পানিটি। শুধুমাত্র অ্যামাজন প্রাইম গ্রাহকরা এই সেলে অংশ নিতে পারবেন। ইতিমধ্যেই এই সেল উপলক্ষ্যে প্রাইম ভিডিওতে একের পর এক সেল নতুন ভিডিও রিলিজ করছে অ্যামাজন।

অ্যামাজন প্রাইম ডে সেল, এক নজরে সব তথ্য

 

২০১৯ সালের প্রাইম ডে সেলে ১,০০০ এর বেশি প্রোডাক্ট লঞ্চ করবে অ্যামাজন। এর সাথেই থাকছে আকর্ষনীয় সব অফার। সব ধরনের প্রোডাক্টে এই সেলে ছাড় দেবে মার্কিন ই-কমার্স কোম্পানিটি। ১৫ জুলাই থেকে ১৬ জুলাই পর্যন্ত এই সেল চলবে।

সিমীত প্রোডাক্টে এই সেলে থাকবে লাইটনিং ডিল। এছাড়াও সাধারন অফারে বিভিন্ন প্রোডাক্টে ডিসকাউন্ট পাওয়া যাবে।

এই সেলে একগুচ্ছ স্মার্টফোন দুর্দান্ত ছাড় দেবে অ্যামাজন। কোম্পানি জানিয়েছে এই সেলে এমন কিছু অফার থাকবে যা আগে কখনও পাওয়া যায়নি। ইতিমধ্যেই নতুন স্মার্টফোন কেনার পরিকল্পনা করে থাকলে আর কয়েক দিন অপেক্ষা করে দেখতে পারেন।

মোবাইল ফোন ছাড়াও ইলেকট্রনিক বিভাবে ৫,০০০ প্রোডাক্টে ছাড় দেবে অ্যামাজন। ল্যাপটপে ৩৫,০০০ টাকা পর্যন্ত চাহড় পাওয়া যাবে। স্যামসাং গিয়ার এস ৩ স্মার্টওয়াচ সবথেকে কম দামে বিক্রি করার প্রতিশ্রুতি দিয়েছে অ্যামাজন। সস্তা হবে ডিএসএলআর ক্যামেরা। নো কস্ট ইএমআই এর মাধ্যমে কেনা যাবে ক্যানন ও সোনি ক্যামেরা।

এলইডি টিভিতে ৫০ শতাংশ পর্যন্ত ছাড় দেবে অ্যামাজন। এই সেলে হোম অ্যাপলায়েন্সেও ছাড় পাওয়া যাবে। বই কিনলে মিলবে ৬০ শতাংশ পর্যন্ত ছাড়। এছাড়াও ১২,০০০ টাকা পর্যন্ত সস্তা হবে গেমিং কনসোল।

অ্যামাজনের নিজস্ব প্রোডাক্টগুলি সব থেকে সস্তা হবে এই সেলে। কিন্ডেল ই-রিডার, ইকো স্মার্ট স্পিকার, ফায়ার টিভি স্টিক এ দুর্দান্ত ছাড় পাওয়া যাবে।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
Amazon Prime Day 2019 Sale - Offers And Discounts

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X