একসাথে ছয়টি ডিভাইস চার্জ হবে এই চার্জারে

By Gizbot Bureau
|

ভারতে একের পর এক প্রোডাক্ট লঞ্চ করছে আঙ্কের। সম্প্রতি লঞ্চ হয়েছে কোম্পানির ওয়াল চার্জার। এই চার্জারে একসাথে ছয়টি ডিভাইস চার্জ করা যাবে। নতুন আঙ্কের ওয়াল চার্জারের দাম ৩,৪৯৯ টাকা। সাদা ও কালো রঙে পাওয়া যাবে এই চার্জার। অনলাইন ও অফলাইন স্টোর থেকে বিক্রি শুরু হবে কোম্পানির নতুন ওয়াল চার্জার। নতুন ওয়াল চার্জারের সাথে ১৮ মাসের ওয়্যারিন্টি দিচ্ছে আঙ্কের।

একসাথে ছয়টি ডিভাইস চার্জ হবে এই চার্জারে

 

এই চার্জারে ছব্যটি ইউএসবি পোর্ট থাকার কারনে একসাথে ছয়টি ডিভাইস চার্জ করা যাবে। মোট ৬০ ওয়াট আউটপুটের এই ওয়াল চার্জারে থাকছে ফাস্ট চার্জিং সাপোর্ট। এর সাথেই নতুন এই ওয়াল চার্জারে থাকছে ভোল্টেজ বুস্ট প্রযুক্তি। একটি পোর্টে সর্বোচ্চ ২.৪ অ্যাম্পিয়ার আর সর্বোচ্চ ১২ অ্যাম্পিয়ার আউটপুট দেবে নতুন আঙ্কের ওয়াল চার্জার।

এই ওয়াল চার্জারে প্রত্যেক ডিভাইসের জন্য আলাদা আউটপুট থাকছে। একসাথে ছয়টি ডিভাইস চার্জ করলেও সব ডিভাইস সুরক্ষিত থাকবে। নতুন এই চার্জারে থাকছে মাল্টি প্রোটেকশন সেফটি সিস্টেম। সাথে থাকছে সার্জ প্রোটেকশন, তাপমাত্রা নিয়ন্ত্রণ করতে পারবে এই ওয়াল চার্জার।

বাজারের সেরকা মেটিরিয়াল দিয়ে এই চার্জার তৈরী করেছে আঙ্কের। সাথে সব কানেক্টেড ডিভাইস সুরক্ষিত রাখতে থাকছে বিশেষ সার্কিট।

সম্প্রতি ভারতে নতুন এন্ট্রি লেভেল ড্যাশ ক্যামেরা লঞ্চ করেছিল আঙ্কের। রোভ এও ড্যাশ ক্যামেরার দাম ৫,৪৯০ টাকা। এই ক্যামেরায় ১৭০ ডিগ্রি ফিল্ড অফ ভিউ পাওয়া যাবে। সাথে থাকছে তুলনামুলক বড় এফ/১.৪ অ্যাপারচার। যা কম আলোতে রেকর্ড করতে সাহায্য করবে। কোম্পানি জানিয়েছে একসাথে পাঁচটি লেনের ভিডিও রেকর্ড করতে পারবে এই ক্যামেরা। রোভ ড্যাশ ক্যাম অ্যাপ থেকে ই ক্যামেরা নিয়ন্ত্রণ করা যাবে। অ্যানড্রয়েড ও আই ও এস ডিভাইস থেকে এই অ্যাপ ডাউনলোড করা যাবে।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
Anker Powerport wall charger With Voltage Boost Technology Launched For Rs. 3,499 In India

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X