আগামী সপ্তাহে ভারতে আসছে আসুস এর গেমিং স্মার্টফোন

|

ভারতে আসতে চলেছে Asus ব্র্যান্ড ROG এর প্রথম স্মার্টফোন। ২৯ নভেম্বর ভারতে লঞ্চ হবে Asus ROG Phone। ইতিমধ্যেই সংবাদমাধ্যম দপ্তরে এই লঞ্চ ইভেন্টের আমন্ত্রণ পত্র পৌঁছাতে শুরু করেছে। মাস খানেক আগে তাইওয়ানে প্রথম লঞ্চ হয়েছিল এই স্মার্টফোন।

আগামী সপ্তাহে ভারতে আসছে আসুস এর গেমিং স্মার্টফোন

 

কোম্পানি দাবি করেছে এটি প্রত্যথম স্মার্টফোন যেখানে 90Hz রিফ্রেশ রেট আত 1ms রেসপন্স টাইম ডিসপ্লে ব্যবহার হয়েছে। Asus ROG Phone এ রয়েছে ৬ ইঞ্চি AMOLED ডিসপ্লে। ফোনের ভিতরে রয়েছে Snapdragon 845 চিপসেট আর Adreno 630 GPU।

Asus ROG Phone এ রয়েছে 8GB RAM আর 512GB স্টোরেজ। ফোনের ভিতরে Android 8.1 Oreo অপারেটিং সিস্টেম চলবে। ছবি তোলার জন্য থাকছে ডুয়াল ক্যামেরা সেট আপ। এই ক্যামেরায় একটি ১২ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সার আর একটি ৮ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সার থাকবে। এছাড়াও সেলফি তোলার জন্য থাকবে একটি ৮ মেগাপিক্সেল ক্যামেরা।

Asus ROG Phone এ ফোনে 'হাইড্রোচার্জ’ টেকনোলজি সহ থাকবে একটি 4000 mAh ব্যাটারি। কোম্পানি দাবি করেছে মাত্র ৩৩ মিনিটে ৬০ শতাংশ ব্যাটারি চার্জ করা যাবে। এছাড়াও থাকবে ডুয়াল USB চার্জিং পোর্ট। একটি নীচে ও একটি ফোনের পাশে থাকবে। ল্যান্ডস্কেপ মোডে গেম খেলার সময় ফোনের নীচে চার্জার লাগানো থাকলে ফোন ধরতে অসুবিধা হয়। এই কারনেই ফোনের পাশে দ্বিতীয় চার্জিং পোর্ট ব্যবহার করা হয়েছে।

এছাড়াও একটি ডকের মাধ্যমে Asus ROG Phone কে মনিটার বা টিভির সাথে কানেক্ট করে বড় ডিসপ্লেতে গেম খেলা যাবে। সুরক্ষার জন্য Asus ROG Phone এর পিছনে থাকছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার। এছারাও রয়েছে ৩.৫ মিমি হেডফোন জ্যাক আর ডুয়াল স্পিকার।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
Asus ROG Phone ill be unveiled on November 29 in the country.

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X