সাবধান !!! প্লে স্টোরে এসে গিয়েছে নকল হোয়াটস্অ্যাপ

By: Satyaki Bhattacharyya

সম্প্রতি অনেক নতুন ফিচার যুক্ত হয়েছে হোয়াটস্অ্যাপে। এখন লাইভ লোকেশান শেয়ার করতে পারবেন বা ডিলিট ফর এভিরিওয়ানের মতো ফিচার যোগ হয়েছে হোয়াটস্অ্যাপে। ফলে হোয়াটস্অ্যাপ ব্যাবহারের অভিজ্ঞতা আরও ভাল হচ্ছে গ্রাহকদের। এরই মধ্যে একটি চাঞ্চল্যকর খবর রয়েছে হোয়াটস্অ্যাপ গ্রাহকদের জন্য।

সাবধান !!! প্লে স্টোরে এসে গিয়েছে নকল হোয়াটস্অ্যাপ

গুগুল প্লে স্টোরে চলে এসেছে নকল হোয়াটস্অ্যাপ। অ্যাপটির নাম 'আপডেট হোয়াটস্অ্যাপ মেসেঞ্জার'। প্লে স্টোর থেকে ইতিমধ্যেই প্রায় ৭০০০ ডাউনলোড হয়ে গিয়েছে এই নকল হোয়াটস্অ্যাপ।

এই সন্দেহজনক নকল অ্যাপের হদিস প্রথম পান এই টুইট্যর ইউজার। বিশ্বব্যাপী প্রায় ১ বিলিয়ান ব্যাবহারকারী হোয়াটস্অ্যাপ ব্যাবহার করেন। এই নকল অ্যাপের হোয়াটস্অ্যাপের পুরনো ও নতুন দুই গ্রাহকদের মধ্যেই বিভ্রান্তি তৈরী হবে বলেই মনে করছেন অনেকে। তাই প্লে স্টোর থেকে যেকোন অ্যাপ ডাউনলোডের আগে একটু যাচাই করে নেওয়া প্রয়োজন।

জলদি বাজারে আসতে পারে স্পেশাল এডিশান Mi Mix 2

যদিও এই ধরনের নকল অ্যাপ এই প্রথম নয়। বছর দুই আগে একই রকম নকল হোয়াটস্অ্যাপ এসেছিল প্লে স্টোরে। এখন থেকেই প্লে স্টোরে অ্যাপ ডাউনলোড করার আছে সতর্ক হয়ে যান। না হলে হ্যাকারদের নকল অ্যাপের খপ্পড়ে পড়ে সর্বনাশ হতে পারে আপনারও।



Read more about:
English summary
A fake and malicious version of WhatsApp with the name Update WhatsApp Messenger has been found on the Google Play Store.
Please Wait while comments are loading...

Social Counting