জিও ফাইবারের নাম করে প্রতারনা, সাবধান না হলে ফাঁকা হবে ব্যাঙ্ক অ্যাকাউন্ট

By Gizbot Bureau
|

৫ সেপ্টেম্বর জিও ফাইবার কানেকশনের দাম ও বিভিন্ন প্ল্যান সম্পর্কে বিস্তারে জানাবে জিও। ১২ অগাস্ট এই ঘোষনা করেছিলেন মুকেশ আম্বানি। গোটা দেশ এই মুহুর্তে জিও ফাইবার কানেকশনের অপেক্ষায় রয়েছে। অবিশ্বাস্য দামে জিও ফাইবার কানেকশনের সাথে পাওয়া যাবে ফাইবার ব্রডব্যান্ড কানেকশন, লাইভ টিভি দেখার সুযোগ আর একটি ল্যান্ড লাইন ফোন। এই ফোন ব্যবহার করে গোটা দেশে আনলিমিটেড কল করা যাবে। এবার জিও ফাইবার সম্পর্কে গ্রাহকের এই প্রবল উত্তেজনাকে কাজে লাগাতে শুরু করল প্রতারকরা।

জিও ফাইবারের নাম করে প্রতারনা, সাবধান না হলে ফাঁকা হবে ব্যাঙ্ক অ্যাকাউ

 

সম্প্রতি বিভিন্ন মানুষের কাছে একটি ইমেল পৌঁছাতে শুরু করেছে। সেই ইমেলে জানানো হয়েছে জিও ফাইবার কানেশন দেওয়া হবে। জিও এই ধরনের কোন ইমেল পাঠায় না। এটা আসলে প্রতারকদের ফাঁদ। এই লিঙ্কের ক্লিক করলে গ্রাহকের ব্যাঙ্ক অ্যাকাউন্টের তথ্য চাইছে। এইভাবে ব্যাঙ্ক অ্যাকাউন্টের তথ্য হাতিয়ে নিয়ে হাজার হাজার মানুষের অ্যাকাউন্ট খালি করে দিচ্ছে অনলাইন প্রতারকরা। যদিও এই ওয়েবসাইট দেখতে হুবহু জিও অফিশিয়াল ওয়েবসাইটের মতো।

লঞ্চের সময় মুকেশ আম্বানি জানিয়েছেন মাসে ৭০০ টাকা থেকে ১০,০০০ টাকার মধ্যে জিও গিগাফাইবারের বিভিন্ন প্ল্যান ব্যবহার করা যাবে। “৫ সেপ্টেম্বর বানিজ্যিকভাবে এই পরিষেবা শুরু করব আমরা। গোটা বিশ্বে ডেটার যা দাম তার দশ ভাগের এক ভাগ দামে নতুন ব্রডব্যান্ড পরিষেবা নিয়ে আসছে জিও।” সোমবার বলেন মুকেশ আম্বানি।

ইতিমধ্যেই গোটা দেশে জিও গিগাফাইবার কানেকশনের জন্য দেড় কোটি রেজিস্ট্রেশন জমা পড়েছে। এই কানেকশনের সাথেই একটি ল্যান্ডলাইন ফোন বিনামূল্যে পাওয়া যাবে। সেই ফোন থেকে বিনামূল্যে লোকাল ও ন্যাশানাল কল করা যাবে। মুকেশ আম্বানি জানিয়েছে গোটা দেশে সব থেকে কমা দামে ইন্টারন্যাশানাল করা যাবে এই ল্যান্ডফোন থেকে।

এছড়াও জিও গিগাফাইবার কানেকশনের সাথে একটি ৪কে সেট টপ বক্স পাওয়া যাবে। এক বছর সাবস্ক্রিপশনে এই সেট টপ বক্স বিনামূল্যে মিলবে।

এছাড়াও মিক্সড রিয়ালিটি পক্যাটফর্মের মাধ্যমে দুর্দান্ত অভিজ্ঞতা পাবেন গ্রাহক। এর ফলে ভারতবাসীর শপিং এর অভিজ্ঞতা বদলে যাবে। এছাড়াও হাই কোয়ালিটি ভিডিও কল করা যাবে এই কানেকশান থেকে।

লঞ্চের তিন বছরের মধ্যেই গোটা দেশের এক নম্বর টেলিকম কোম্পানির তকমা ছিনিয়ে নিয়েছে জিও। মুকেশ আম্বানি জানিয়েছে এই মুহুর্তে গোটা দেশে ৩৪ কোটির বেশি গ্রাহক জিও নেটওয়ার্ক ব্যবহার করেন।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
Beware of Jio Fiber subscription scam asking bank account details

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X