ঋণমুক্ত অবস্থায় টাটা টেলিকম অধিগ্রহন করল ভারতি এয়ারটেল

By: Satyaki Bhattacharyya

সম্প্রতি ভারতের বৃহত্তম টেলিকম অপারেটার এয়ারটেল জানিয়েছে টাটা টেলিকমের সাথে বোঝাপড়ার ফলে দুই অপারেটার একে অন্যের সাথে মিশে যাচ্ছে।

ঋণমুক্ত অবস্থায় টাটা টেলিকম অধিগ্রহন করল ভারতি এয়ারটেল

এর ফলে দেশব্যাপী টাটা টেলিকমের ৪০ মিলিয়ান গ্রাহক এয়ারটেল নেটওয়ার্কের সাথে যুক্ত হবেন।

কোন টাকা ছাড়া, কোন ঋণ ছাড়া এয়ারটেল অধিগ্রহন করল টাটা টেলিকম। এর ফলে ভারতের ১৯ টি সার্কেলে (১৭টি TTSL আর ২টি TTML) টাটা টেলিকম অধিগ্রহন করলো ভারতি এয়ারটেল। এই ১৯ টি সার্কেলে ভারতের বিশাল সংখ্যক নাগরিক বসবাস করেন।

ভারতি এয়ারটেলের চেয়ারম্যান সুনিল মিত্তাল বলেন, "প্রস্তাবিত এই অধিগ্রহন খুব মসৃণ ভাবেই হবে। এর ফলে টাটা টেলিকমের গ্রাহকরা এবার থেকে ভারতের বৃহত্তম নেটওয়ার্কের সব সুবিধা উপভোগ করতে পারবেন।"

কিভাবে খুঁজে পাবেন আপনার হারানো iPhone?

এর ফলে কোম্পানির সব গ্রাহক ও সম্পত্তি এয়ারটেলের হয়ে যাবে।

এছাড়াও কোম্পানির সব স্পেকটার্ম এবার থেকে এয়ারটেল ব্যাভার করতে পারবে। এর ফলে এয়ারটেলের নেটওয়ার্ক শক্তি আরও বাড়বে বলেই ধারনা বিশেষজ্ঞ মহলে। এর ফলে নতুন তরঙ্গদৈর্ঘ্যের স্পেকটার্ম ব্যাবহার করতে পারবে এয়ারটেল।

টাটা সন্স এর চেয়ারম্যান এন চন্দ্রশেখরন বলেন, "এই চুক্তি টাটা গ্রুপের শেয়ারহোল্ডারদের কাছে সবথেকে ভালো সমাধান। এছাড়াও কোম্পানির বিভিন্ন কর্মচারীদের ভবিষ্যত নিশ্চিত করতে পেরে আমরা খুশি। এই অধিগ্রহনের সই করে আমরা খুশি।"



Read more about:
English summary
The proposed merger will include transfer of all the customers and assets of Tata CMB to Bharti Airtel, further augmenting Bharti Airtel’s overall customer
Please Wait while comments are loading...

Social Counting

Bengali Gizbot আপনাকে নটিফিকেশন পাঠাতে চায়