৬৪৯ টাকার পোস্টপেড প্ল্যানে আরও বেশি সুবিধা দেবে এয়ারটেল

By GizBot Bureau
|

জিও ও ভোডাফোনকে টেক্কা দিতে নিজেদের পোস্টপেড প্ল্যান ঢেলে সাজালো এয়ারটেল। নিজেদের ৬৪৯ টাকার পোস্টপেড প্ল্যানে এবার আরও বেশি ডাটা দেবে এয়ারটেল। যদিও ৩৯৯ ও ৪৯৯ টাকার প্ল্যানে কোন বদল আনেনি এয়ারটেল। এবার থেকে এয়ারটেলের ৬৪৯ টাকার পোস্টপেড প্ল্যানে মাসে 90GB ডাটা পাবেন গ্রাহকরা। আগে আএই প্ল্যানে 50GB ডাটা দিত এয়ারটেল। সম্প্রতি নিজেদের পোস্টপেড প্ল্যান ঢেলে সাজিয়েছে ভোডাফোন। আর তার উত্তরেই পোস্টপেড প্ল্যানে বদল শুরু করল এয়ারটেল।

৬৪৯ টাকার পোস্টপেড প্ল্যানে আরও বেশি সুবিধা দেবে এয়ারটেল

 

বদল হওয়ার পরে ৬৪৯ টাকার পোস্টপেড প্ল্যানে মাসে 90GB ডাটা পাওয়া যাবে। এর সাথেই ডাটা রোল ওভারের সুবিধা থাকছে। অর্থাৎ গ্রাহক কোন মাসে পুরো ডাটা ব্যবহার না করলে তা পরের মাসের ডাটার সাথে যোগ হয়ে যাবে। এর সাথেই ৬৪৯ টাকার প্ল্যানে আনিলিমিটেড ভয়েস কলিং ও প্রতিদিন ১০০ টি SMS এর সুবিধা পাওয়া যাবে। এর সাথেই পাওয়া যাবে একটি ফ্যামিলি চাইল্ড কানেকশান, উইঙ্ক মুজিক ও এয়ারটেল টিভির ফ্রি সাবস্ক্রিপশান। এছাড়াও এই প্ল্যানে এক বছরেই অ্যামাজন প্রাইম সাবস্ক্রিপশান বিনামূল্যে দেবে এয়ারটেল।

ডাটার সুবিধা ছাড়া নতুন এই প্ল্যানে আর কোন বিশেষ সুবিধা যোগ করেনি কোম্পানি। আগের মতোই এই প্ল্যানে চাইল্ড কানেকশান এর সুবিধা নেওয়া যাবে। এই ফিচারে এক বা একাধিক পোস্টপেড গ্রাহকের সাথে নিজের সুবিধা ভাগ করে নেওয়া যাবে।

আগেই জানানো হয়েছে কোম্পানির ৩৯৯ টাকা ও ৪৯৯ টাকার পোস্টপেড প্ল্যানে এখনো কোন পরিবর্তন আসেনি। এই দুটি প্ল্যানে যথাক্রমে মাসে 20GB ও 40GB ডাটা পাওয়া যায়। সম্রতি এই দামের পোস্টপেড প্ল্যানে বিশাল ডাটা অফার শুরু করেছে ভোডাফোন। তাই মনে করা হচ্ছে খুব শিঘ্রই ৩৯৯ ও ৪৯৯ টাকার প্ল্যানে 40GB ও 75GB ডাটা দেওয়া শুরু করবে এয়ারটেল। এর সাথেই এই দুটি প্ল্যানে পাওয়া যায় আনিলিমিটেড ভয়েস কলিং ও প্রতিদিন ১০০ টি SMS এর সুবিধা।

প্রিপেডের পরে জিও এফেক্ট এবার পোস্টপেডেও পড়তে শুরু করেছে। আর একের পর এক সব নেটওয়ার্কেই পোস্টপেডে আরও বেশি ডাটা পাওয়া যাচ্ছে। আর সেই তালিকায় নাম লিখিয়েই নিজেদের পোস্টপেড প্ল্যান ঝেলে সাজাতে শুরু করল নেশের এক নম্বর মোবাইল নেটওয়ার্ক কোম্পানি এয়ারটেল।

রাতে ভালো ঘুমাতে ডিসপ্লের 'Blue Light Filter' এনেবেল করুন

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
Bharti Airtel has finally made a move in the postpaid department by increasing the data benefit of the Rs 649 postpaid plan.

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X