হেডফোন কানে লাগিয়ে গান শোনার সময় বিদ্যুৎ পৃষ্ঠ হয়ে মৃত এক কিশোর

|

আবার গ্যাজেট প্রান কেড়ে নিল এক তরুনের। সম্প্রতি হেডফোন কানে লাগিয়ে চার্জ করার সময় বিদ্যুৎ পৃষ্ঠ হয়ে মৃত্যু হয়েছে ১৬ বছরের এক কিশোরের। ঘটনাটি ঘটেছে মালোয়েশিয়ায়। নিউ ট্রেইটস টাইমসে প্রকাশিত রক রিপোর্টে জানানো হয়েছে মালোয়েশিয়ার রেমবাউ এর কাম্পং গাইং বারু পেদাসে এই ঘটনাটি ঘটেছে। পুলিশ জানিয়েছে বিদ্যুৎ পৃষ্ঠ হয়ে এই কিশোরের মৃত্যু হয়েছে।

হেডফোন কানে  লাগিয়ে গান শোনার সময় বিদ্যুৎ পৃষ্ঠ হয়ে মৃত এক কিশোর

 

১৬ বছরের এই কিশোর একটি ওয়্যারলেস হেডফোন কানে লাগিয়েছিলেন। মৃত্যুর সময় এই ব্লুটুথ হেডফোনে চার্জ হচ্ছিল। দুপুর ১২ টা ৪৫ মিনিট নাগাদ কিশোরের মা তাকে নিজের ঘরে মৃত অবস্থায় খুঁজে পান। সেই সময় মেঝেতে শুয়ে ছিলেন এই কিশোর। এক নজরে দেখে মা ভেবেছিলেন হয়তো তার ছেলে মেঝেতে ঘুমাচ্ছে। কাজের ফাঁকে দুপুরে ছেলেকে দেখতে এসে তিনি বুঝতে পারেন ছেলের মৃত্যু হয়েছে। কিশোরের শরীরে কোন আঘাতের দাগ ছিল না। শুধুমাত্র বাঁ কানে রক্তের দাগ দেখা গিয়েছে।

স্মার্টফোন চার্জ করা বা কথা বলার সময় ব্বিস্ফোরন নতুন কোন ঘটনা নয়। কিন্তু হেডফোন কানে লাগিয়ে বিদ্যুৎ পৃষ্ঠ হয়ে মৃত্যুর ঘটনা সত্যিই বিরন। সম্প্রতি মালোয়েশিয়ার অর্থমন্ত্রীর স্মার্টফোনে বিস্ফোরন হয়েছিল। তাঁরা ব্ল্যাকবেরি ও হুওয়াওয়েই ফোন রাতে ঘুমানোর সময় চভার্জে লাগানো ছিল। সেই ফোন বিশোরনের পরে মধ্যরাতে বিছানায় আগুন ধরে গিয়েছিল। তবে দুটি ফোনের কোন ফোনে বিস্ফোরণ ঘটেছিল তা জানা যায়নি। কিন্তু এই ঘটনা মালোয়েশিয়া সরকারকে নাড়িয়ে দিয়েছিল।

সম্প্রতি ভারতের উড়িষ্যার এক কিশোরের Nokia 5233 ফোনে বিস্ফোরণ হয়েছিল। এই ফোনটিতেও চার্জিং এর সময় বিস্ফোরণ হয়েছিল। এর ফলে ঐ কিশোরের পায়ে, বুকে ও হাতে আধাত লেগেছিল। বিস্ফোরনের সময় অজ্ঞান হয়ে গেলেও পরে জ্ঞান ফিরে আসে তার।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
A 16-year-old boy in Malaysia died after getting electrocuted by headphones while they were being charged.

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X