পকেট-সই দামে বিএসএনএল ব্রডব্যান্ডের পাঁচটি প্ল্যান দেখে নিন

By Gizbot Bureau
|

দেশের এক নম্বর ব্রডব্যান্ড কোম্পানি ভারত সঞ্চার নিগম লিমিটেড। ফাইবার কানেকশান ছাড়াও এখনও কোম্পানির ডিএসএল কানেকশানের মাধ্যমে এখনও দেশের বহু পরিবার ইন্টারনেটের সঙ্গে সংযুক্ত রয়েছে। ৭০ লক্ষের বেশি গ্রাহক গোটা দেশে বিএসএনএল ব্রডব্যান্ড ব্যবহার করেন। যদিও প্রায় প্রতি মাসেই বহু গ্রাহক বিএসএনএল ব্রডব্যান্ড ছেড়ে অন্য কোম্পানির ব্রডব্যান্ড ব্যবহার শুরু করছেন। সেই কারণেই গ্রাহক ধরে রাখতে একগুচ্ছ আকর্ষণীয় প্ল্যান নিয়ে এসেছে রাষ্ট্রায়ত্ত কোম্পানিটি। ২৪৯ টাকা থেকে বিএসএনএল ব্রডব্যান্ডের মাসিক প্ল্যান শুরু হচ্ছে। এই প্ল্যানে ৩০ এমবিপিএস ইন্টারনেট স্পিড পাওয়া যাবে। থাকছে ৩.৩ টিবি ডেটা। দেখে নিন বিএসএনএল এর সেরা পাঁচটি ভ্যালু ফর মানি ব্রডব্যান্ড প্ল্যান।

 

পকেট-সই দামে বিএসএনএল ব্রডব্যান্ডের পাঁচটি প্ল্যান দেখে নিন

বিএসএনএল ৪৪৯ টাকা ব্রডব্যান্ড প্যান

এই প্ল্যানে মানে ৪৪৯ টাকা খরচ হবে। মিলবে ৩০ এমবিপিএস ইন্টারনেট স্পিড। ৩.৩টিবি পর্যন্ত হাই স্পিড ডেটা ব্যবহার করা যাবে। এই ডেটা শেষ হলে স্পিড কমে ২ এমবিপিএস হবে। যদিও এর পরে আনলিমিটেড ডেটা ব্যবহার করা যাবে। সঙ্গে ল্যান্ডলাইন ফোন থেকে যে কোন নেটওয়ার্কে আনলিমিটেড লোকাল ও এসটিডি কল করা যাবে।

বিএসএনএল ৫৯৯ টাকা ব্রডব্যান্ড প্যান

এই প্ল্যানে মানে ৫৯৯ টাকা খরচ হবে। মিলবে ৬০ এমবিপিএস ইন্টারনেট স্পিড। ৩.৩টিবি পর্যন্ত হাই স্পিড ডেটা ব্যবহার করা যাবে। এই ডেটা শেষ হলে স্পিড কমে ২ এমবিপিএস হবে। যদিও এর পরে আনলিমিটেড ডেটা ব্যবহার করা যাবে। এই প্ল্যানের সঙ্গেও ল্যান্ডলাইন ফোন থেকে যে কোন নেটওয়ার্কে আনলিমিটেড লোকাল ও এসটিডি কল করা যাবে।

বিএসএনএল ৭৭৭ টাকা ব্রডব্যান্ড প্যান

এই প্ল্যানে মানে ৭৭৭ টাকা খরচ হবে। মিলবে ১০০ এমবিপিএস ইন্টারনেট স্পিড। ৫০০ জিবি পর্যন্ত হাই স্পিড ডেটা ব্যবহার করা যাবে। এই ডেটা শেষ হলে স্পিড কমে ৫ এমবিপিএস হবে। যদিও এর পরে আনলিমিটেড ডেটা ব্যবহার করা যাবে। এই প্ল্যান শুধুমাত্র নতুন গ্রাহকদের জন্য। ছয় মাস পর থেকে এই প্ল্যানে ৮৪৯ টাকা দিতে হবে গ্রাহককে।

বিএসএনএল ৭৯৯ টাকা ব্রডব্যান্ড প্যান

এই প্ল্যানে মানে ৭৯৯ টাকা খরচ হবে। মিলবে ১০০ এমবিপিএস ইন্টারনেট স্পিড। ৩.৩ টিবি পর্যন্ত হাই স্পিড ডেটা ব্যবহার করা যাবে। এই ডেটা শেষ হলে স্পিড কমে ৫ এমবিপিএস হবে।

বিএসএনএল ৯৯৯ টাকা ব্রডব্যান্ড প্যান

এই প্ল্যানে মানে ৯৯৯ টাকা খরচ হবে। মিলবে ২০০ এমবিপিএস ইন্টারনেট স্পিড। ৩.৩ টিবি পর্যন্ত হাই স্পিড ডেটা ব্যবহার করা যাবে। এই ডেটা শেষ হলে স্পিড কমে ৫ এমবিপিএস হবে। সঙ্গে থাকছে আনলিমিটেড কলিং।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
BSNL Broadband Plans For 2021: Pick The Best For You

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X