পোস্টপেড প্ল্যানে কী কী সুবিধা দিচ্ছে বিএসএনএল?

By Gizbot Bureau
|

রাষ্ট্রায়ত্ত টেলিকম সংস্থা ভারত সঞ্চার নিগম লিমিটেডের পকেতে প্রিপেড প্ল্যানের সঙ্গেই রয়েছে একগুচ্ছ পোস্টপেড প্ল্যান। মাত্র ১৯৯ টাকা থেকে বিএসএনএল-এর পোস্টপেড প্ল্যানের দাম শুরু হচ্ছে। কিন্তু কোন প্ল্যানে কী সুবিধা দিচ্ছে সংস্থাটি? দেখে নিন:

 
পোস্টপেড প্ল্যানে কী কী সুবিধা দিচ্ছে বিএসএনএল?

বিএসএনএল পোস্টপেড প্ল্যান

১৯৯ টাকা থেকে বিএসএনএল পোস্টপেড প্ল্যান শুরু হচ্ছে। এই প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলের সঙ্গেই মিলবে প্রতিদিন ১০০ এসএমএস। থাকছে মোট ২৫জিবি ডেটা ব্যবহারের সুযোগ। মোট ৭৫ জিবি ডেটা রোলওভারের সুযোগ পাওয়া যাবে।

এর পরেই রয়েছে কোম্পানির ৩৯৯ টাকা পোস্টপেড প্ল্যান। এই প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলের সঙ্গে থাকছে প্রতিদিন ১০০ এসএমএস ও ৭০ জিবি ফ্রি ডেটা ব্যবহারের সুযোগ। এই প্ল্যানে ২১০ জিবি ডেটা রোলওভারের সুযোগ থাকছে।

৫২৫ টাকা পোস্টপেড প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলের সঙ্গে প্রতিদিন ১০০ এসএমএস ব্যবহার করা যাবে। এই প্ল্যানে মিলবে ৮৫জিবি ফ্রি ডেটা ও ২৫৫ জিবি ডেটা রোলওভারের সুযোগ।

৭৯৮ টাকা পোস্টপেড প্ল্যানে বিএসএনএল গ্রাহকরা আনলিমিটেড ভয়েস কলের সঙ্গে প্রতিদিন ১০০ এসএমএস ব্যবহার করতে পারবেন। এই প্ল্যানে ৫০ জিবি ফ্রি ডেটে পাওয়া যাবে। সঙ্গে থাকছে ১৫০ জিবি ডেটা রোলওভার। পরিবারের দুই জন সদস্য এই প্ল্যান ব্যবহার করতে পারবেন। দ্বিতীয় কানেকশনে অতিরিক্ত ৫০ জিবি ডেটা বিনামূল্যে ব্যবহার করা যাবে।

১৫২৫ টাকা পোস্টপেড প্ল্যানেও বিনামূল্যে আনলিমিটেড কল ও প্রতিদিন ১০০ এসএমএস ব্যবহার করা যাবে। এই প্ল্যানে কোন রকম সীমা ছাড়া আনলিমিটেড ডেটা ব্যবহার করা যাবে। বিএসএনএল ওয়েবসাইট থেকে এই সব প্ল্যান সম্পর্কে বিস্তারে জেনে নেওয়া যাবে। প্ল্যানের দামের উপরে গ্রাহককে প্রতি মাসে দিতে হবে জিএসটি।

Best Mobiles in India

Read more about:
English summary
BSNL postpaid plans: Here's what it offers?

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X