বিনামুল্যে পাঁচ মাস পর্যন্ত টিভি দেখার সুযোগ করে দিচ্ছে এই ডিটিএইচ কোম্পানিগুলি

By Gizbot Bureau
|

টেলিকম দুনিয়ার পর এবার টিভি দুনিয়ায় শুরু হয়েছে ট্যারিফ যুদ্ধ। সম্প্রতি ট্রাই এর নতুন নিয়ম চালু হওয়ার পর থেকে একের পর এক বিভিন্ন ডিটিএইচ কোম্পানিগুলি নিজেদের অফারের ডালি সাজিয়ে হাজির হচ্ছে। খবর বাঁচাতে অনেকেই নতুন কানেকশান নিয়েছেন। লম্বা ভ্যালিডিটির প্ল্যান, একাধিক কানেকশানের প্ল্যানে দারুন সুবিধা পাওয়া যাচ্ছে।

 
বিনামুল্যে পাঁচ মাস পর্যন্ত টিভি দেখার সুযোগ করে দিচ্ছে এই ডিটিএইচ কোম

দাম কমানোয় সবথেকে এগিয়ে রয়েছে Dish TV, D2h আর Tata Sky। সম্প্রতি লম্বা ভ্যালিডিটর প্ল্যানে দারুন অফার নিয়ে এসেছে একি কোম্পানিগুলি। বিনামূল্যে পরিষেবায় সব কোম্পানির থেকে এগিয়ে রয়েছে D2h। লম্বা ভ্যালিডিটি রিচার্জে পাঁচ মাস পর্যন্ত বিনামূল্যে পরিষেবা দিচ্ছে কোম্পানিটি। তবে পিছিয়ে নেই Dish TV ও Tata Sky। এই তিনটি কোম্পানির অফার বিস্তারে দেখে নিন।

লম্বা ভ্যালিডিটি প্ল্যানে পাঁচ মাস পর্যন্ত বিনামুল্যে পরিষেবা দিচ্ছে D2h। কোম্পানির ওয়েবসাইটে জানানো হয়েছে ৩ মাস সাবস্প্রিপশানে ৭ দিন বিনামূল্যে পরিষেবা পাওয়া যাবে। ৬ মাসে ১৫ দিন, ১১ মাসে ৩০ দিন পরিষেবা বিনামূল্যে পাওয়া যাবে। লম্বা ভ্যালিডিটর প্ল্যানে ২২ মাসে ৬০ দিন, ৩৩ মাসে ৯০ দিন আর ৪৪ মাসে ১২০ দিন আর ৫৫ মাসে ১৫০ দিন অর্থাৎ ৫ মাস বিনামূল্যে প্রষেবা দেবে D2h।

পিছিয়ে নেই Dish TV। ৩ মাস সাবস্ক্রিপশানে ৭ দিন বিনামূল্যে পারেন Dish TV গ্রাহকরা। ৬ মাস সাবস্ক্রিপশানে ১৫ দিন বিনামূল্যে পরিষেবা দিচ্ছে কোম্পানিটি।

Dish TV আর D2h অফারের থেকে Tata Sky এর অফার অনেকটাই আলাদা। Tata Sky ফ্লেক্সি অ্যানুয়াল প্ল্যানে সাবস্ক্রিবার ৩০ দিন অতিরিক্ত সাবস্ক্রিপশান বিনামূল্যে পাবেন। এই অফারের সুবিধা পেতে Tata Sky গ্রাহককে বার্ষিক সাবস্ক্রিপশান ফি দিতে হবে। সাবক্রিপশান শেষে এই অতিরিক্ত ভ্যালিডিটি অ্যাকাউন্ট ব্যালেন্স থেকে ব্যবহার করা যাবে।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
D2h, Tata Sky and Dish TV Long-Term DTH Plans Offering Up to Five Months of Free Service

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X