এক্সক্লিউসিভ | আগামী ২ মাসে ১১ টি স্মার্টফোন লঞ্চ করবে Panasonic

By: Satyaki Bhattacharyya

ভারতের স্মার্টফোন বাজার দখন করতে আগামী ২ মাসে ১১ টি স্মার্টফোন বাজারে আনার কথা ঘোষনা করলো জাপানী টেকনোলজি কোম্পানি Panasonic।

এক্সক্লিউসিভ | আগামী ২ মাসে ১১ টি স্মার্টফোন লঞ্চ করবে Panasonic

"আগামী ২ মাসে আমরা ১১ টি স্মার্টফোন লঞ্চ করবো। অগাস্ট মাসে ৫ টি ও সেপ্টেম্বরে ৬ টি। মোবাইল ফোনের বাজার ধরতে এটি একটি বিরাত পদক্ষেপ।", Gizbot কে এক একান্ত সাক্ষাৎকারে একথা জানিয়েছেন ভারতে Panasonic এর বাণিজ্যিক প্রধান, পঙ্কজ রানা।

তিনি আরও বলেন "দিওয়ালির আগেই আমরা ২০,০০০ টাকা দামের স্মার্টফোন বাজারে আনতে চলেছি। আপাতত ডিস্ট্রিবিউশান আরও বেশি শহরে ছড়িয়ে দেওয়াই আমাদের লক্ষ্য।"

ভারতের বাজারে লগ্নি ও প্রত্যাশিত লাভের কথা জিজ্ঞাসা করলে তিনি আমাদের জানান, "কোম্পানি আপাতত ১৫০ কোটি টাকা লগ্নি করছে। ফোনগুলি লঞ্চের পরে এই আর্থিক বছরের শেষে আমরা ২,০০০ কোটি টাকা লাভের আশা রাখছি।"

অফলাইনেও শোনা যাবে গান, বদলাচ্ছে ইউটিউব

ভারতের বাজারে নিজেদের উপস্থিতি শক্ত করতে আগামী ৯ অগাস্ট এক ইভেন্টে এই ঘোষনা করবে Panasonic।

এখনো পর্যন্ত ভারতে তাদের লেটেস্ট স্মার্টফোন P55। এই ফোনে আছে 5000mAh ব্যাটারি সাথে ফাস্ট চার্জিং, মেটাল ডিজাইন বডি, লেটেস্ট অ্যান্ড্রয়েড নুগাট, 13MP ক্যামের। যা দিয়ে কম আলোতেও দারুন ছবি তোলা যায়।

দারুন টেক্সচার্ড ফিনিশের সাথেই এই ফোনে রয়েছে ৫.৫ ইঞ্চি HD IPS ডিসপ্লে। ফোনের ভিতরে রয়েছে কোয়াড-কোর 1.25 GHz প্রসেসার, 3GB RAM, 16GB ইন্টারনাল স্টোরেজ, microSD কার্ডের সাহাজ্যে 128GB পর্যন্ত মেমোরি বাড়ানোর সুযোগ আর OTG সাপোর্ট।

এছাড়াও P55 এ আছে 5MP ফ্রন্ট ক্যামেরা। কানেক্টিভিটির জন্য এই ফোনে আছে ডুয়াল সিম - 3G/4G LTE, direct Wi-Fi আর Bluetooth।



Read more about:
English summary
Japanese technology firm Panasonic is planning to launch 11 smartphones in next two months here in India.
Please Wait while comments are loading...

Social Counting