নোকিয়ার সাথে হাত মিলিয়ে স্মার্ট টিভি লঞ্চ করবে ফ্লিপকার্ট

By Gizbot Bureau
|

নোকিয়ার সাথে হাত মিলিয়ে ভারতে স্মার্ট টিভি লঞ্চের ঘোষণা করল ফ্লিপকার্ট। এই প্রথম দেশের টেলিভিশন বাজারে প্রবেশ করতে চলেছে নোকিয়া। বুধবার নোকিয়া ও ফ্লিপকার্টের একসাথে হাত মিলিয়ে স্মার্ট টিভি লঞ্চের খবর সামনে এসেছে।

নোকিয়ার সাথে হাত মিলিয়ে স্মার্ট টিভি লঞ্চ করবে ফ্লিপকার্ট

 

নতুন এই চুক্তিতে স্মার্ট টিভি তৈরি থেকে বিক্রি পর্যন্ত সব বিষয়ের খেয়াল রাখবে ফ্লিপকার্ট। কোম্পানির দাবি নোকিয়ার সাথে হাত মিলিয়ে টিভি তৈরির কারণে গোটা দেশে বহু মানুষ কাজ পাবেন।

নোকিয়া ব্র্যান্ডের প্রথম স্মার্ট টিভির অডিও বিভাগে থাকবে জেবিএল। ফ্লিপকার্ট জানিয়েছে বেশিরভাগ স্মার্টটিভি কেনার পরে সেই টিভির খারাপ আওয়াজের জন্য অখুশি হন গ্রাহকরা। সেই কারণেই নোকিয়া ব্র্যান্ডের টিভি তৈরির জন্য জেবিএলকে অডিও বিভাগের দায়িত্ব দেওয়া হয়েছে।

নোকিয়া ব্র্যান্ড পার্টনারশিপের ভাইস প্রেসিডেন্ট বিপুল মেহরোত্রা বলেন, “আমরা আনন্দিত যে দেশের শীর্ষস্থানীয় ই-বাণিজ্য সংস্থা ফ্লিপকার্ট ভারতে প্রথমবারের জন্য নোকিয়া ব্র্যান্ডযুক্ত স্মার্ট টিভি নিয়ে আসবে। আজ একটি নতুন বিভাগে নোকিয়া ব্র্যান্ডের জন্য একটি আকর্ষণীয় নতুন অধ্যায়ের সূচনা হল। ভারতের চেয়ে আরও ভাল কোথায় শুরু করা যেত যেখানে আমাদের ব্র্যান্ডের মান, ডিজাইন এবং নির্ভরযোগ্যতার গ্রাহকের মন জয় করে। ফ্লিপকার্টের ভারতীয় গ্রাহকদের চাহিদা এবং আচরণ সম্পর্কে বোঝা এবং এর পৌঁছানোর শক্তি, এটি নোকিয়া ব্র্যান্ডযুক্ত স্মার্ট টিভিগুলিকে অনেকের কাছে অ্যাক্সেস-যোগ্য এবং সাশ্রয়ী করে তুলতে সহায়তা করবে ”

ফ্লিপকার্টের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট আদর্শ মেনন বলেন, “নোকিয়ার সাথে কাজ করা ফলে আমাদের ভারতীয় গ্রাহকদের জন্য উচ্চমানের, প্রযুক্তিগত ভাবে উন্নত পণ্যগুলির পছন্দকে আরও প্রসারিত করতে সুযোগ দেয়। নোকিয়া একটি বিশ্বব্যাপী জনপ্রিয় প্রযুক্তি ব্র্যান্ড, তাই ব্র্যান্ডটি একটি দ্রুত বর্ধনশীল পণ্য বিভাগে প্রসারিত করার জন্য তাদের সাথে এই যাত্রা শুরু করতে আমরা আগ্রহী। আমরা আমাদের প্ল্যাটফর্মের পরবর্তী ২০০ মিলিয়ন গ্রাহককে স্বাগত জানাতে কাজ করার সাথে সাথে সর্বদা যথারীতি সেরা ব্র্যান্ড এবং প্রযুক্তি আনতে প্রতিশ্রুতিবদ্ধ।"

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
Flipkart Announces Made In India Nokia smart TV

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X