কবে শুরু হচ্ছে ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ ২০২০? সেরা অফারগুলি দেখে নিন

By Gizbot Bureau
|

বছরের সবথেকে বড় সেল নিয়ে আসতে চলেছে ফ্লিপকার্ট। চলতি মাসেই শুরু হচ্ছে ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ ২০২০। এই সেলে স্মার্টফোন থেকে সব ধরনের ইলেকট্রনিক প্রোডাক্ট সস্তা হতে চলেছে। একই সঙ্গে বিশাল সেল নিয়ে আসছে প্রতিযোগী আমাজনও। ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ ২০২০-র সেরা অফারগুলি দেখে নিন।

কবে শুরু হচ্ছে ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ ২০২০? সেরা অফারগুলি দেখে নিন

 

ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ ২০২০ কবে শুরু হচ্ছে?

১৬ অক্টোবর ফ্লিপকার্টে শুরু হচ্ছে বছরের সবথেকে বড় সেল। ২১ অক্টোবর পর্যন্ত এই সেল চলবে। সেল শুরুর আগেই ফ্লিপকার্ট প্লাস গ্রাহকরা অংশ নিতে পারবেন। এর পরেই ১৭ অক্টোবর শুরু হচ্ছে আমাজন গ্রেট ইন্ডিয়ান শপিং ফেস্টিভাল।

ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ ২০২০ সেল

এই সেলে বিভিন্ন ইলেকট্রনিক প্রোডাক্ট সস্তা হবে। পোকো এম২, ইনিফিনিক্স হট ৯, রিয়েলমি সি১২, এলজি জি৮এক্স সহ বিভিন্ন ফোনের দাম কমতে চলেছে। এছাড়াও আইফোন এসই ২০২০-তে বিশাল ছাড় দেবে ফ্লিপকার্ট। সঙ্গেই থাকছে নো-কস্ট ইএমআই, মাত্র এক টাকা থেকে মোবাইল প্রোটেকশন প্ল্যান, এক্সচেঞ্জ অফার সহ একগুচ্ছ সুবিধা।

স্মার্টফোন ছাড়াও অন্যান্য গ্যাজেটেও থাকছে বিশাল ছাড়। ল্যাপটপ, ব্লুটুথ স্পিকার, স্মার্টওয়াচ, ক্যামেরা, ট্যাবলেটের মতো ডিভাইসে ৮০ শতাংশ পর্যন্ত ছাড় পাওয়া যাবে। এছাড়াও প্রতিদিনের ডিলে বিভিন্ন প্রোডাক্টে আকর্ষণীয় অফার পাওয়া যাবে।

ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডে ২০২০: বিগ সেভিং ডিল

বিভিন্ন প্রোডাক্টে আকর্ষণীয় ছাড়েরে সঙ্গে থাকছে নো-কস্ট ইএমআই-এর সুবিধা। এই জন্য বিভিন্ন ব্যাঙ্কের সঙ্গে হাত মিলিয়েছে ফ্লিপকার্ট। ডেবিট কার্ড ব্যবহার করেও ইএমআই-এর সুবিধা পাওয়া যাবে। এসবিআই ক্রেডিট কার্ড ব্যবহার করে কেনাকাটা করলে মিলবে অতিরিক্ত ২০ শতাংশ ছাড়।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
Flipkart Big Billion Days 2020: Sale Dates And Deals To Check Out

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X