বাজারে এলো Samsung Galaxy J7 Pro, দাম ২২,৩০০টাকা

By: Satyaki Bhattacharyya

গত জুন মাসে Samsung তাদের নতুন দুটি ফোন Samsung Galaxy J7 Pro আর Samsung Galaxy J7 Max বাজারে আনার ঘোষনা করেছিল। অবশেষে বাজারে এলো Samsung Galaxy J7 Pro। দাম ২২,৩০০টাকা।

বাজারে এলো Samsung Galaxy J7 Pro, দাম ২২,৩০০টাকা

কিছুদিন আগেই ভারতের নাজারে এসেছে Samsung Galaxy J7 Max। আর এবার Samsung বাজারে আনলো তাদের নতুন মিডরেঞ্জ ফোন Samsung Galaxy J7 Pro। J7 Pro এর স্পেসিফিকেশান প্র পুরোটাই Galaxy J7 (2017) এর সাথে মিলে যায়। এছাড়াও Galaxy J7 Pro তে রয়েছে 64GB স্টোরেজ আর Samsung Pay। এই শেষ ফিচারটি এতদিন পর্যন্ত শুধুমাত্র ফ্ল্যাগশিপ ডিভাইসেই সিমাবদ্ধ ছিলো।

Amazon-এ ফোনটির দাম ২২.৩০০ টাকা। কিন্তু Samsungএর অফিশিয়াল পেজএ Samsung Galaxy J7 Pro এর দাম অনেকটাই কমে ২.০,৯০০ টাকা। যদিও Samsungএর অফিশিয়াল পেজএ ফোনটির স্টক ইতিমধ্যেই শেষ হয়ে গিয়েছে। অন্যদিকে Amazon-এ শুধুমাত্র ফোনটির গোল্ড ভ্যারিয়েন্টেই পাওয়া যাচ্ছে। যদিও ফোনটি অফলাইন রিটেল স্টোরে কবে থেকে কবে থেকে পাওয়া যাবে সে ব্যাপারে কোম্পানি তরফে এখনো কিছু জানানো হয়নি।

অ্যান্ড্রয়েডের লেটেস্ট হোয়্যাটসঅ্যাপ বিটাতে থাকছে অ্যাপ শর্টকার্ট

Samsung Galaxy J7 Pro তে রয়েছে ৫.৫ ইঞ্চি FHD 1080p Super AMOLED ডিসপ্লে। ফোনটির ভিতরে রয়েছে অক্টাকোর Exynos 7870 প্রসেসার। সাথে 3GB RAM আর 64GB স্টোরেজ। ফোনটিতে চলবে Android 7.0 Nougat। এছাড়াও আছে 4G vOLTE আর ডুয়াল সিম সাপোর্ট।

ফোনটিতে রয়েছে 13MP f/1.9 রিয়ার ক্যামেরা যা দিয়ে Full HD ভিডিও তোলা সম্ভব। এছাড়াও রয়েছে 13MP সেলফি ক্যামেরা আর সেলফি ফ্ল্যাশ। যা দিয়ে কম আলোতেও দারুন সেলফি তোলা সম্ভব বলে দাবি করে Samsung। সম্পূর্ণ ওয়াটার রেসিস্ট্যান্ট Samsung Galaxy J7 Pro এ রয়েছে 3600 mAh ব্যাটারি।



Read more about:
English summary
Samsung Galaxy J7 Pro online sale debuts in India via Samsung’s official online store and Amazon at Rs. 20,900 and Rs. 22,300.
Please Wait while comments are loading...

Social Counting