অক্টোবরের চার তারিখ লঞ্চ করছে গুগল পিক্সেলবুক, গুগল হোম মিনি সহ আরও অনেক প্রোডাক্ট

By: Sabyasachi Chakraborty

সামনের অক্টোবরের চার তারিখেই গুগল লঞ্চ করছে Pixel 2 এবং Pixel 2 XL। যদিও আমরা পিক্সেল ডিভাইসের সেকেন্ড জেনারেশন নিয়েই অনেক বেশি আগ্রহী, তবুও এছাড়াও আরও বেশ কিছু ডিভাইসও বাজারে আনতে চলেছে গুগল।

অক্টোবরের চার তারিখ লঞ্চ করছে গুগল পিক্সেলবুক, গুগল হোম মিনি সহ আরও অন

Droid Life-এ প্রকাশিত তথ্য অনুযায়ী, বাজারে আসতে চলেছে গুগল পিক্সেলবুক কনভার্টেবল ল্যাপটপ, গুগল হোম মিনি এবং নতুন ডেড্রিম ভিউ ভিআর। হাতে এসেছে এই সব ডিভাইসের ছবি আর ডিটেইলস ফিচার্স।

অক্টোবরের চার তারিখ লঞ্চ করছে গুগল পিক্সেলবুক, গুগল হোম মিনি সহ আরও অন


Google Pixelbook

গুগলের আপকামিং ক্রোমবুককে বলা হচ্ছে পিক্সেল বুক। ল্যাপটপ হোক বা ট্যাবলেট, টু ইন ওয়ান ডিভাইস হিসেবে ব্যবহার করা যাবে এটি। তবে এই পিক্সেলবুকের ফিচার্স কিন্তু এখনও সেভাবে জনসমক্ষে আসেনি।

১২৮জিবি, ২৫৬জিবি এবং ৫১২জিবি ভেরিয়েন্টসে মিলছে এই পিক্সেল বুক। দাম হতে পারে যথাক্রমে ৭৭ হাজার টাকা, ৯০ হাজার টাকা এবং ১ লক্ষ ১০ হাজার টাকা।

হোয়াটসঅ্যাপ বিটা ভাসসানে এলো গ্রানুয়াল স্টোরেজ কন্ট্রোল ফিচার

Droid Life আরও জানিয়েছে এই পিক্সেলবুক পিক্সেলবুক পেন সাপোর্ট করবে। কিন্তু আলাদা ভাবে কিনতে হবে তা। এক্ষেত্রে দাম পড়বে ৬ হাজার ৩০০ টাকা। আসলে পিক্সেলবুক পেন pressure-sensitive stylus হিসেবে কাজ করে। এর ফলে মেলে tilt support এবং smooth writing experience।

রূপোলি রঙের ভেরিয়েন্টেই আপাতত মিলছে এটি। ওপরে রয়েছে এর ছবি।

অক্টোবরের চার তারিখ লঞ্চ করছে গুগল পিক্সেলবুক, গুগল হোম মিনি সহ আরও অন

Google Home Mini

Droid Life আরও দাবি করেছে, আগামী মাসে গুগল হোমের ছোটখাটো একটি ভার্সান বাজারে আসছে। গুগল হোম মিনি অবশ্য গুগল হোমের মতো ওয়্যারলেস ডিভাইস নয়। স্কেডিউল, রিমাইন্ডার বা নিউজ ফিডের জন্য কাজে লাগবে এটি।

Chalk, Charcoal, এবং Coral রঙে মিলবে এটি। ৩ হাজার ১৫০ টাকার মতো দাম পড়তে পারে এটির।

Google Daydream View VR

নতুন ভিআর ডিভাইস Daydream View VR বাজারে আনছে গুগল। দাম পড়বে ৬ হাজার ৪০০ টাকার মতো। Charcoal, Fog এবং Coral ভেরিয়েন্টে মিলবে এই ডিভাইস।

Read more about:
English summary
The Google Pixelbook is said to be a convertible device that can be used both as a laptop and a tablet.
Please Wait while comments are loading...

Social Counting