Google Assistant সহ হেডফোন লঞ্চ করবে Google

By: Satyaki Bhattacharyya

Google App এর নতুন ভার্সান প্লে স্টোরে আপডেট করলো Google। ৭.১০ এই নতুন ভার্সন থেকে পাওয়া যাচ্ছে অনেক নতুন তথ্য।

Google Assistant সহ হেডফোন লঞ্চ করবে Google

সম্ভবত একটি নতুন হেডফোন তৈরী করছে এই মার্কিন সার্চ ইঞ্জিন কোম্পানি। আরও জানা যাচ্ছে নতুন এই হেডফোনের সাংকেতিক নাম বিস্টো। Google App v7.0 তে এই বিস্টো নামের অনেকগুলি স্ট্রিং দেখা গিয়েছে। আবার কয়েকদিন আগে দেখা গিয়েছে এই বিস্টো নামটি।

প্রথমে যদিও সকলে আন্দাজ করেছিল এই বিস্টো আসলে একটি পোর্টেবেল অডিও ডিভাইস। এবার প্রায় নিশ্চিতভাবে বলা সম্ভব বিস্টো আসলে একটি হেডফোনের সাংকেতিক নাম।

কিভাবে খুঁজে পাবেন আপনার ফোনের স্ক্রিন ডেনসিটি ভ্যালু

সেখানে একটি স্ট্রিং এ বলা হয়েছে, "আপনার হেডফোনে Google Assistant আছে। একে যেকোন প্রশ্ন করুন বা যেকোন কিছু করতে বলুন। এটি আপনার নিজের গুগুল যা সবসময় আপনাকে সাহায্যের জন্য প্রস্তুত।"

আপনাকে বিস্টো হেডফোনের মাইক্রোফোনের মাধ্যমে কথা বলতে হবে আর Google Assistant তার জবাব দেবে। এছাড়াও ভয়েস কমান্ডের মাধ্যমে আপনি নোটিফিকেশানের রিপ্লাই দিতে পারবেন। সম্ভবত এই হেডফোনে থাকবে একটি ডেডিকেটেড Google Assistant বোতাম। এই বোতামে লং প্রেস করে হেডফোনের সাথে কথা বলতে পারবেন গ্রাহকরা।

তবে কবে বাজারে আসবে এই বিস্টো হেডফোন সেব্যাপারে এখনো এখন কিছু জানা যায়নি। জানা যায়নি এর দামও। তবে বিস্টোকে অক্টোবরে Pixel 2 আর Pixel XL 2 এর সাথে একসাথে লঞ্চ করতে পারে গুগুল।

Read more about:
English summary
The headphones by Google are codenamed as Bisto.
Please Wait while comments are loading...

Social Counting

Bengali Gizbot আপনাকে নটিফিকেশন পাঠাতে চায়