দুর্দান্ত ক্যামেরা সহ কম দামের দুটি নতুন পিক্সেল ফোন নিয়ে এল গুগল

By Gizbot Bureau
|

বহু জল্পনার পরে লঞ্চ হল সস্তা দামের নতুন দুটি পিক্সেল স্মার্টফোন। এই ফোনে থহাকছে মিডরেঞ্জ চিপসেট। মঙ্গলবার মার্কিন যুক্তরাষ্ট্রে এক ইভেন্টে লঞ্চ হয়েছে Pixel 3a আর Pixel 3a XL। ইতিমধ্যেই ভারতে এই দুই ফোনের দাম ঘোষণা করেছে Google। Pixel 3a আর Pixel 3a XL থাকছে Snapdragon 670 চিপসেট। এছাড়াও এই দুই ফোনে ১২.২ মেগাপিক্সেল ক্যামেরা ব্যবহার হয়েছে। Google জানিয়েছে খুব সহজেই এই দুই ফোনে গোটা দিন চার্জ পাওয়া যাবে।

দুর্দান্ত ক্যামেরা সহ কম দামের দুটি নতুন পিক্সেল ফোন নিয়ে এল গুগল

 

ভারতে ১৫ মে বিক্রি শুরু হবে Google Pixel 3a আর Pixel 3a XL। শুধুমাত্র 4GB RAM আর 64GB স্টোরেজে এই দুই ফোন পাওয়া যাবে। Pixel 3a এর দাম ৩৯,৯৯৯ টাকা। অন্যদিকে Pixel 3a XL কিনতে ৪৪,৯৯৯ টাকা খরচ হবে। ইতিমধ্যেই ফ্লিপ্পকার্টে শুরু হয়েছে রেজিস্ট্রেশান। সাদা, কালো ও গোলাপী রনহে পাওয়া যাবে Pixel 3a আর Pixel 3a XL।

Google Pixel 3a আর Pixel 3a XL স্পেসিফিকেশন

Google Pixel 3a ফোনে থাকছে ৫.৬ ইঞ্চি ডিসপ্লে। অন্যদিকে Pixel 3a XL ফোনে থাকছে ৬ ইঞ্চি ডিসপ্লে। দুটি ফোনেই gOLED FHD+ ডিসপ্লে থাকছে। দুটি ফোনেই থাকছে Snapdragon 670 চিপসেট, 4GB RAM আর 64GB স্টোরেজ।

ছবি তোলার জন্য এই দুই ফোনে থাকছে ১২.২ মেগাপিক্সেল ডুয়াল পিক্সেল ক্যামেরা। দুর্দান্ত ক্যামেরার জন্যই জনপ্রিয় Pixel সিরিজের ফোনগুলি। Pixel 3a আর Pixel 3a XL ও তার ব্যতিক্রম নয়। সেলফি তোলার জন্য এই ফোনে থাকছে একটি ৮ মেগাপিক্সেল ক্যামেরা। এই ফোনেরর রিয়ার ক্যামেরায় থাকছে অপ্টিকাল ও ইলেকট্রনিক ইমেজ স্টেবিলাইজেশান।

কানেক্টিভিটির জন্য Pixel 3a থাকবে 4G VoLTE, Wi-FI 802.11ac, Bluetooth v5.0, GPS/ A-GPS, NFC আর ৩.৫ মিমি হেডফোন জ্যাক। Pixel 3a তে থাকছে 3,000 mAh ব্যাটারি। Pixel 3a XL এ থাকছে তুলনামুলক বড় 3,700 mAh ব্যাটারি।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
Google Pixel 3a, Pixel 3a XL With Snapdragon 670 SoC, Flagship Camera Launched.

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X