আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স চালিত দুটি পরিষেবা বাজারে আনল এইচসিএল

By: Sabyasachi Chakraborty

'DRYiCE COPA' এবং 'DRYiCE TAO' এইচসিএল এর নতুন এই দুটি সার্ভিসই চালায় আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স। ট্রান্সফর্মেশন প্ল্যাটফর্ম এবং স্ট্রাটেজিক কনসাল্টিং সার্ভিসের ক্ষেত্রে এই পরিষেবা কাজে লাগবে।

আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স চালিত দুটি পরিষেবা বাজারে আনল এইচসিএল

এইচসিএল টেকনোলজিসের আইটি সার্ভিসেজের সিটিও কল্যাণ কুমার বলেন, বছর দুয়েক আগে DRYiCETM নামে আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স পরিচালিত আরেকটি পরিষেবা বাজারে এনেছিল এইচসিএল। তা বেশ সফল।

আইটি ও বিভিন্ন ব্যবসায়িক ক্ষেত্রে এন্ড টু এন্ড অটোমেশন ও অর্কেট্রেশনের কাজে লাগে 'DRYiCE COPA' (Cognitive Orchestrated Process Autonomics)। এরমধ্যে দিয়ে একটা ইউনিফায়েড অফিস বানিয়ে ফেলা যায়।

৭০০০ টাকার কম দামে Intex এর কয়েকটি 4G Volte ফোন

'DRYiCE TAO'-ও অটোনমিকস এবং অর্কেট্রেশন নিয়ে কাজ করে। কোনও সংস্থাকে আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্সের ওপর নির্ভরশীল করে তোলে এই পরিষেবা।

অটোমেশনের অভিযোজন সম্পর্কে বলতে গিয়ে এইচএফএস রিসার্চের ইন্টেলিজেন্ট অটোমেশনের এসভিপি টম রিউনার বলেন, এইচএফএস সবসময় ওয়ানঅফিসের কথা বলে। এক জায়গা থেকেই সবকিছু। আর সেই কারণে ব্যাক, মিডল আর ফ্রন্ট অফিসের মধ্যে সংযোগ থাকাটা জরুরি। তাই স্বয়ংক্রিয়তা বাড়ানো প্রয়োজন। আর সেই কাজটাই করে দেবে আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স। সিওপিএ সেই অটোমেশন অ্যাসেটকে বাড়াতে পারে।

এইচসিএল-এর এই দুটি পরিষেবা অন্তত ২০০ অটোনমিস বিশেষজ্ঞদের হাতে থাকবে। রয়েছে একটি কগনিটিভ প্লাটফর্ম, 'WorkFusion Smart Process Automation'।

Read more about:
English summary
The two services are being supported by a team of over 200 autonomies specialists, including professionals certified on cognitive platforms like 'WorkFusio
Please Wait while comments are loading...

Social Counting

Bengali Gizbot আপনাকে নটিফিকেশন পাঠাতে চায়