জিওফোনে ছয় মাস বিনামূল্যে ভয়েস কল ও ডাটা ব্যবহার করবেন কীভাবে?

|

নতুন বছর শুরু হওয়ার সাথে সাথেই বাজারে এসেছে জিওর নতুন অফার। সম্প্রতি একটি 'ফেস্টিভ গিফট কার্ড’ লঞ্চ করেছে জিও। এই অফারে জিওফোন গ্রাহকরা ছয় মাস আনলিমিটেড কলিং ও ডাটা ব্যবহার করতে পারবেন।

জিওফোনে ছয় মাস বিনামূল্যে ভয়েস কল ও ডাটা ব্যবহার করবেন কীভাবে?

 

জিও গিফট কার্ডের দাম ১,০৯৫ টাকা। এই কার্ডে ৫০১ টাকা নেওয়া হয় নতুন জিওফোনের জন্য। পরের ছয় মাস ৯৯ টাকা প্ল্যান কাজ করবে জিওফোনে। ছয় মাস ভ্যালিড থাকবে এই কার্ড।

এছাড়াও সম্প্রতি জিওফোন হাঙ্গামা অফার বাজারে এসেছিল। এই অফারে পুরনো ফিচার ফোন এক্সচেঞ্জ করে গ্রাহক নতুন জিওফোন কিনতে পারবেন। ২০১৭ সালের জুলাই মাসে লঞ্চ হয়েছিল জিওফোন। ইতিমধ্যেই ভারতে সবথেকে বেশি বিক্রি হওয়া ফিচার ফোনের শিরোপা জিতে নিয়েছে জিওফোন।

কোম্পানির ওয়েবসাইট থেকে এই গিফট কার্ড কিনলে ১২ মাসের ভ্যালিডিটি পাওয়া যাচ্ছে। গিফট কার্ড কিনে পুরনো যে ফোনটি এক্সচেঞ্জ করতে চান সেটি নিয়ে রিয়ায়েন্স ডিজিটাল অথবা জিও স্টোরে যেতে হবে। তবে পরনো ফোনটি কোন ভাবে ভাঙা থাকলে অথবা কাজ না করলে তা এক্সচেঞ্জ হবে না। পুরনো ফোন জমা দেওয়ার পরেই নতুন জিওফোন ও জিও সিম কার্ড পাবেন গ্রাহক।

সম্প্রতি ৩৯৯ টাকা রিচার্জে ১০০ শতাংশ ক্যাশব্যাক ঘোষণা করেছে জিও। এই ক্যাশব্যাক আজিও অ্যাপ থেকে কেনেকাটার সময় রিডিম করা যাবে। অন্তত ১,০০০ টাকা কেনাকাটা করলে তবেই এই কুপন রিডিম করা যাবে। ৩১ জানুয়ারি পর্যন্ত এই অফার ভ্যালিড থাকবে।

এছাড়াও ২০১৯ সালে কম দামে বড় ডিসপ্লের নতুন স্মার্টফোন বাজারে নিয়ে আসার পরিকল্পনা করছে মুকেশ আম্বানির কোম্পানি। ইতিমধ্যেই এক মার্কিন কোম্পানির সাথে এই নিয়ে কথা চলছে জিওর। স ঠিক থাকলে ২০১৯ সালে জলের দরে স্মার্টফোন নিয়ে আসতে চলেছে মুম্বাইয়েঢ় টেলিকম জায়েন্ট।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
Buyers can avail unlimited data and voice services for 6 months from the telecom provider in addition to the JioPhone feature phone.

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X