নোকিয়া ফোন বিমা করবেন কীভাবে?

|

সার্ভিফাই নামে একটি কোম্পানির সাথে হাত মিলিয়ে স্মার্টফোনে বিমা চালু করল নোকিয়া। সাধারন ওয়্যারিন্টির বাইরে ফোনের কোন ক্ষতি হলে তা পুরণ করবে এই বিমা।

নোকিয়া ফোন বিমা করবেন কীভাবে?

 

৩৯৯ টাকা থেকে এই বিমা শুরু হচ্ছে। ১২ মাস ভ্যালিড থাকবে এই বিমা। তিনটি প্ল্যানের দুটি ফোন কেনার ১৫ দিনের মধ্যে কেনা যাবে। এই প্ল্যানগুলি হল নোকিয়া ফোন অ্যাক্সিডেন্ট ও লিকুইড ড্যামেজ প্রোটেকশান আর নোকিয়া ফোন স্ক্রিন প্রোটেকশান প্ল্যান।

তৃতীয় প্ল্যানটি হল এক্সটেনডেড ওয়্যারিন্টি। ফোন কেনার ৩৬৫ দিনের মধ্যে কেনা যাবে এই প্ল্যান।

নোকিয়া ভাইস প্রেসিডেন্ট অজয় মেহেতা জানিয়েছেন, “আমরা সর্বত্র ফোন সাথে নিয়ে ঘুরি। ফোন ছাড়া থাকা প্রায় অসম্ভব। ফোনের বিমা করা থাকলে সব সময় ফোনের চিন্তা থেকে মুক্তি পাওয়া যাবে। সার্ভিফাই এর সাথে হাত মিলিয়ে তিনটি বিমা প্ল্যান নিয়ে এসেছে নোকিয়া। সারা বিশ্বের নোকিয়া গ্রাহকদের এই বিমা কেনার আহ্বান জানাচ্ছি। এই উপায়ে সাথে স্মার্টফোন নিয়ে সর্বত্র চিন্তার হাত থেকে মুক্তি পাবেন গ্রাহকরা।”

সার্ভিফাই এর প্রতিষ্ঠাতা শ্রীবস্ত প্রভাকর জানিয়েছেন, “নোকিয়ায় সাথে কাজ করতে পেরে আমরা গর্বিত। নোকিয়া স্মার্টফোনে এবার থেকে দুটি বিমা ও একটি বর্ধিত ওয়্যারিন্টি দেবে সার্ভিফাই। গ্রাহকের অভিজ্ঞতা আরও ভালো করে তুলতে বিশ্বাস আবশ্যিক। নোকিয়া গ্রাহকদের মসৃণ অভিজ্ঞতা দেওয়ার জন্য আমরা বদ্ধপরিকর। কোম্পানির আফটার সেলস প্ল্যাটফর্মের মাধ্যমে গ্রাহক এই সুবিধা উপভোগ করতে পারবেন।”

প্রসঙ্গত সমপ্রতি ভারতে অ্যানড্রয়েড ওয়ান প্রোগ্রামের অধীনে একাধিক স্মার্টফোন লঞ্চ করেছে নোকিয়া। ইতিমধ্যেই সারা দেশে স্মার্টফোন গ্রাহকের মধ্যে বেশ জনপ্রিয়তা লাভ করেছে এই স্মার্টফোনগুলি। শিঘ্রই ভারতে আসতে চলেছে Nokia 8.1। তার ঠিক আগেই গ্রাহকদের জন্য এই বিমা চালু করল নোকিয়া।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
These insurance plans are aimed at safeguarding devices devices against risks beyond the purview of standard warranty.

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X