Google Pay অ্যাপ ব্যবহার করে ১ লক্ষ টাকা পর্যন্ত জিতে নেবেন কীভাবে?

By GizBot Bureau
|

সম্প্রতি ভারতে Google Tez অ্যাপের নাম বদলে Google Pay হয়েছে। এই অ্যাপ ব্যবহার করে গ্রাহকরা নিজেদের ব্যাঙ্ক অ্যাকাউন্ট লিঙ্ক করে UPI পেমেন্ট করতে পারেন। এবার এই পরিষেবাকে ভারতে আরও জনপ্রিয় করতে আকর্ষনীয় পুরষ্কার দেওয়ার কথা ঘোষনা করল Google।

Google Pay অ্যাপ ব্যবহার করে ১ লক্ষ টাকা পর্যন্ত জিতে নেবেন কীভাবে?

 

কোম্পানি জানিয়েছে Google Pay ব্যবহার করে গ্রাহকরা ট্রানজাকশান করলে ১ লক্ষ টাকা পর্যন্ত পুরষ্কার জিতে নিতে পারবেন। এই সুবিধা পাওয়ার জন্য ১৮ সেপ্টেম্বরের আগে Google Pay ব্যবহার করে অন্তত পাঁচটি ট্রানজাকশান করতে হবে। Google Tez UPI আই ব্যডি বহার করে, P2P ট্রানজাকশান, অন্য ব্যাঙ্কে পেমেন্ট ও ক্যাশ মোডে পেমেন্ট করলে এই পুরষ্কারের জন্য গণ্য হবেন গ্রাহক।

কোম্পানি জানিয়েছে মোট পাঁ কোটি গ্রাহককে পুরষ্কৃত করা হবে। ৫ টাকা থেকে ১ লক্ষ টাকা পর্যন্ত পুরষ্কার দেওয়া হবে। তবে খুব কম সংখ্যক গ্রাহক ১ লক্ষ টাকা পুরষ্কার পাবেন বলে জানানো হয়েছে।

গ্রাহকদের পুরষ্কৃত করার সাথেই Google Pay অ্যাপ এর মাধ্যমে গ্রাহককে লোন দেওয়ার প্রস্তুতি শুরু করেছে Google। HDFC ব্যাঙ্ক, কোটাক মহিন্দ্রা ব্যাঙ্ক, ICICI ব্যাঙ্ক আর ফেডারাল ব্যাঙ্কের সাথে হাত মিলিয়ে গ্রাহকে Google Pay অ্যাপ এর মাধ্যমে লোন দেওয়া হবে। আগে থেকেই এই লোনের অনুমোদন হয়ে থাকবে।

এর সাথেই রিটেলে আরও বেশি করে প্রবেশ করার পরিকল্পনা করছে Google Pay। এই বছর দীপাবলীর আগেই সারা ভারতের ১৫০০০ ব্রান্ড স্টোরে Google Pay পেমেন্ট নেওয়া শুরু হবে। আপাতত ব্যাঙ্গালুরু ও দিল্লির দোকানে এই কাজ শুরু হবে। ছোট দোকানগুলিকেও Google Pay ব্যবহারের জন্য আনুপ্রানিত করা হবে। রিটেল দুনিয়ায় ডিজিটাল পেমেন্ট আরও জনপ্রিয় করার উদ্দেশ্য নিয়ে নতুন নামে যাত্রা শুরু করল Google Pay।

Most Read Articles
Best Mobiles in India

English summary
The company has announced that the customers can stand a chance to win rewards of up to Rs 1,00,000 if they transact using Google Pay.

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X