ট্রিপল রিয়ার ক্যামেরা সহ লঞ্চ হল Honor 10i

By Gizbot Bureau
|

মিডরেঞ্জ সেগমেন্টে নতুন স্মার্টফোন লঞ্চ করল হুওয়াওয়েই এর সাব ব্র্যান্ড অনর। ম্নগলবার লঞ্চ হয়েছে নতুন Honor 10i। তিনটি গ্রেডিয়েন্ট কালারে ভারতে এই ফোন পাওয়া যাবে। কালো, লাল ও নীল রঙে পাওয়া যাবে এই ফোন। Honor 10i এর প্রধান আকর্ষণ ট্রিপল রিয়ার ক্যামেরা। ফোনের ভিতরে থাকছে মিডরেঞ্জ কিরিন ৭১০ চিপসেট। আপাতত শুধুমাত্র রাশিয়ায় পাওয়া যাবে নতুন Honor 10i।

ট্রিপল রিয়ার ক্যামেরা সহ লঞ্চ হল Honor 10i

 

Honor 10i স্পেসিফিকেশান

Honor 10i ফোনে থাকছে ৬.২১ ইঞ্চি FHD+ ডিসপ্লে। এই ডিসপ্লের অ্যাসপেক্ট রেশিও ১৯.৫:৯। Honor 10i ফোনে লেটেস্ট অ্যানড্রয়েড পাই অপারেটিং সিস্টেম চলবে। ফোনের ভিতরে থাকছে কিরিন ৭১০ চিপসেট, 4GB RAM আর 128GB স্টোরেজ। মাইক্রো এস-ডি কার্ডের মাধ্যমে এই ফোনের মেমোরি 512GB পর্যন্ত বাড়িয়ে নেওয়া যাবে।

ছবি তোলার জন্য Honor 10i তে থাকছে ট্রিপল রিয়ার ক্যামেরা। এই ক্যামেরায় থাকছে একটি ২৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সার। সাথে থাকছে ২ মেগাপিক্সেল ডেপ্ত সেন্সার আর একটি ৮ মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা। সেলফি তোলার জন্য থাকছে ৩২ মেগাপিক্সেল ক্যামেরা।

কানেক্টিভিটির জন্য Honor 10i তে থাকছে 4G, VoLTE, 3G, Wi-Fi, Bluetooth, GPS আর USB Type C। ফোনের ভিতরে থাকছে একটি 3,400 mAh ব্যাটারি।

সম্প্রতি ভারতে লঞ্চ হওয়া Honor 10 Lite ফোনের ভিতরেও কিরিন ৭১০ চিপসেট দেখা গিয়েছিল। ভারতে এই ফোনের দাম ১১,৯৯৯ টাকা। 3GB RAM ভেরিয়েন্টে এই ফোন পাওয়া যায় ভারতে। Honor 10 Lite ফোনে অ্যানডয়েড পাই অপারেটিং সিস্টেম চলে। এই ফোনের স্পেসিফিকেশানে সামান্য বদল এনেই রাশিয়ায় লঞ্চ হল Honor 10i। শিঘ্রই রাশিয়ায় এই ফোন বিক্রি শুরু হবে বলে জানিয়েছে চিনের কোম্পানিটি।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
Honor has expanded its product lineup with the launch of its latest mid-range smartphone Honor 10i.

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X