বাজেট সেগমেন্টে বাজারে এলো নতুন Honor 7S

By GizBot Bureau
|

ভারতে আরও একটি নতুন বাজেট স্মার্টফোন লঞ্চ করল Huawei এর সাব ব্র্যান্ড Honor। নতুন এই ফোনের নাম Honor 7S। কয়েকদিন আগেই পাকিস্তানে এই ফোন লঞ্চ করেছিল কোম্পানি। এবার ভারতের বাজারে এলো Honor 7S। Honor 7S এর অন্যতম প্রধান আকর্ষন HD+ ডিসপ্লে, ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা আর 3020 mAh ব্যাটারি।

বাজেট সেগমেন্টে বাজারে এলো নতুন Honor 7S

 

Honor 7S এর দাম

ভারতে 2GB RAM আর 16GB স্টোরেজ ভেরিয়েন্টের Honor 7S এর দাম 6,999 টাকা। ১৪ সেপ্টেম্বর থেকে শুধুমাত্র ফ্লিপকার্টে এই ফোন কেনা যাবে। তিনটি কালার ভেরিয়েন্টে ভারতে লঞ্চ হয়েছে Honor 7S।

Honor 7S স্পেসিফিকেশান

Honor 7S এ রয়েছে 5.45 ইঞ্চি HD+ ডিসপ্লে। এই ডিসপ্লের অ্যাসপেক্ট রেশিও ১৮:৯। ফোনের ভিতরে রয়েছে একটি কোয়াড-কোর MediaTek MT6739 প্রসেসার। সাথে থাকবে 2GB RAM আর 16GB স্টোরেজ। microSD কার্ডের মাধ্যমে এই ফোনের স্টোরেজ বাড়িয়ে নেওয়া যাবে।

তবে সম্প্রতি লঞ্চ হওয়া অন্যান্য ফোনের মতো এই ফোনের পিছনে ডুয়াল ক্যামেরা থাকবে না। Honor 7S এর পিছনে একটি ক্যামেরা থাকবে। রিয়ার ক্যামেরায় থাকবে একটি ১৩ মেগাপিক্সেল সেন্সার আর একটি LED ফ্ল্যাশ। সেলফি তোলার জন্য থাকবে একটি ৫ মেগাপিক্সেল ক্যামেরা। কম আলোতে ঝকঝকে সেলফি তোলার জন্য ফোনের সামনেও থাকবে একটি LED ফ্ল্যাশ।

কানেক্টিভিটির জন্য Honor 7S এ থাকবে 4G LTE, Wi-Fi 802.11 b/g/n সাথে Wi-Fi Direct, Bluetooth v4.2 LE, GPS/ A-GPS, Micro-USB আর ৩.৫ মিমি হেডফোন জ্যাক। এর সাথেই থাকবে অ্যাকসেলেরোমিটার, অ্যাম্বিয়েন্ট লাইট সেন্সার ও প্রক্সিমিটি সেন্সার। Honor 7S এর ভিতরে একটি 3020 mAh ব্যাটারি থাকবে। Honor এর লেটেস্ট এই বাজেট স্মার্টফোনের ওজন ১৪২ গ্রাম।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
The Honor 7S is the third Honor 7-series smartphone to launch in India. The other two are the Honor 7A and Honor 7C, which are also budget smartphones

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X