৮ জানুয়ারি লঞ্চ করছে অনার ভি ১০

Posted By: Sabyasachi Chakraborty

Huawei-এর সাব ব্র্যান্ড অনার আরও দুটি স্মার্টফোনের কথা ঘোষণা করে দিল। Honor 7X এবং Honor V10, গত সপ্তাহে লন্ডনে ছিল লঞ্চ ইভেন্ট।

৮ জানুয়ারি লঞ্চ করছে অনার ভি ১০

এদেশে অনার ৭এক্স-এর দাম ১২ হাজার ৯৯৯ টাকা। অ্যামাজন ইন্ডিয়ায় এক্সক্লুসিভলি মিলছে এই ফোন। অনার ফ্যানদের জন্য সুখবর দিয়ে অনার ভি১০-এর কথাও জানানো হয়েছে। খুব শিগগিরই এ দেশে আসছে তা।

Honor V10 বা View10 সামনের জানুয়ারিতেই লঞ্চ হতে পারে বলে লঞ্চ ইভেন্টে জানানো হয়েছিল। এখন জানানো হয়েছে পরের বছর ৮ জানুয়ারি এ দেশ তো বটেই, বিশ্বজুড়েই আসছে এই ফোন।

গত বছর সেপ্টেম্বরে চিনে অফিশিয়ালি এসেছিল Honor V10। অনারের এই ফোনেই রয়েছে AI capable processor। bezel-less ডিসপ্লে ৫.৯৯ ইঞ্চির FHD+ 2160 x 1080 পিক্সেল রেজোলিউশন। ১৮:৯ অ্যাসপেক্ট রেশিও। প্রসেসর octa-core Kirin 970 SoC, যার ৬ জিবি র্যাম। ১২৮ জিবি মেমোরি বাড়ানো যাবে।

ভারতে আসবে শাওমির ল্যাপটপ, ইলেক্ট্রিক গাড়ি, পেমেন্ট ব্যাঙ্ক

Android 8.0 Oreo-র এই ফোনে ডুয়াল ক্যামেরা। ১৬ মেগাপিক্সেলের প্রাইমারি আরজিবি সেন্সর ও ২০ মেগাপিক্সেল সেকেন্ডারি মোনোক্রোম সেন্সর রিয়ারে। আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্সের কারণে রিয়েল টাইম সিন ধরা পড়বে। এই প্রযুক্তিতে ১৩ রকমের সিন আর অবজেক্ট ধরে ফেলতে পারে এই ফোন। আপনা আপনি ক্যামেরা নিজেকে অ্যাডজাস্ট করে পিকচার পারফেক্ট করে তোলে নিজেকে।

ফ্রন্টে রয়েছে ১৩ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। এতে অবশ্য এআই সাপোর্ট নেই। সেলফি তোলা বা ডিভাইস আনলক করতে কাজে লাগানো যাবে ফ্রন্ট ক্যামেরাকে।

রিয়ার ফেসিং ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে এতে। ফুল স্ক্রিন ডিজাইন। ৩৭৫০ এমএএইচের ব্যাটারি, ফাস্ট চার্জিং। ০ পার্সেন্ট চার্জ থাকলে, আধা ঘণ্টাতেই তা ৫০ পার্সেন্ট চার্জ হয়ে যাবে। এছাড়াও 4G VoLTE, Wi-Fi, Bluetooth, NFC, এবং USB Type-C তো রয়েইছে।

Read more about:
English summary
Honor V10 that was launched along with the Honor 7X at an event in London is all set to be launched in India on January 8.

Social Counting

Bengali Gizbot আপনাকে নটিফিকেশন পাঠাতে চায়