৪৮ মেগাপিক্সেল ক্যামেরা নিয়ে ভারতে আসছে অনর ভিউ ২০

|

ডিসেম্বরে চিনে অনর ভি ২০ ফোন লঞ্চ হয়েছিল। লঞ্চের সময় কোম্পানি জানিয়েছিল চিনের বাইরে বিশ্ব বাজারে এই ফোনের নাম হবে ভিউ ২০। জানুয়ারি মাসে প্যারিসে বিশ্ব বাজারে এই ফোন লঞ্চ চিনের কোম্পানিটি। ২২ জানুয়ারি প্যারিসে লঞ্চের পর ২৯ জানুয়ারি ভারতে আসবে অনর ভিউ ২০।

৪৮ মেগাপিক্সেল ক্যামেরা নিয়ে ভারতে আসছে অনর ভিউ ২০

 

ভারতে শুধুমাত্র অ্যামাজন থেকেই এই ফোন পাওয়া যাবে। ইতিমধ্যেই অ্যামাজনে নতুন পেজ শুরু হয়েছে। সেখানে এই ফোনের বিবরনের সাথেই রয়েছে নোটিফাই বাটন।

অনর ভিউ ২০ ফোনের ডিসপ্লের বাঁ দিকে উপরে একটি ছিদ্র থাকছে। ফোনের পিছনে রয়েছে ডুয়াল ক্যামেরা আর ফিঙ্গারপ্রিন্ট সেন্সার। আগামী ২২ জানুয়ারি অনর ভিউ ২০নামে বিশ্ব বাজারে আসছে এই স্মার্টফোন।

অনর ভিউ ২০ ফোনে অ্যানড্রয়েড পাই অপারেটিং সিস্টেমের উপরে চলবে কোম্পানির নতুন MagicUI 2.0.1 স্কিন। এই ফোনে রয়েছে একটি ৬.৪ ইঞ্চি FHD+ ডিসপ্লে। ফোনের ভিতরে রয়েছে ফ্ল্যাগশিপ Kirin 980 চিপসেট। সাথে থাকছে 6GB/8GB RAM আর 128GB/256GB স্টোরেজ।

অনর ভিউ ২০ ফোনের রিয়ার ক্যামেরায় থাকছে ৪৮ মেগাপিক্সেল Sony IMX586। সাথে থাকবে একটি থ্রি ডি টাইম টু ফ্লাইট সেন্সার। অনর ভিউ ২০ তে সেলফি তোলার জন্য একটি ২৫ মেগাপিক্সেল ক্যামেরা ব্যবহার হয়েছে।

অনর ভিউ ২০ এর ভিতরে একটি 4,000 mAh ব্যাটারি ব্যবহার করেছে Huawei। এই ফোনের লিঙ্ক টার্বো টেকনোলজি ব্যবহার করে কোন সমস্যা ছাড়াই Wifi ও মোবাইল ডাটা মধ্যে বদল করা যাবে। কানেক্টিভিটির জন্য অনর ভিউ ২০তে থাকবে Bluetooth v5.0, Wi-Fi 802.11 a/b/g/n/ac (dual band, 2.4GHz and 5GHz), GPS/ A-GPS, USB Type-C, সাথে থাকছে GPU Turbo 2.0 টেকনোলজি।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
The Honor View 20 comes with company's home-grown octa-core Kirin 980 processor and a gigantic 4,000mAh battery.

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X