ভারতের বাজারে লঞ্চ হল HTC U11+

Posted By: Satyaki Bhattacharyya

আজ ভারতের বাজারে লঞ্চ হল HTC U11+ অসাধারণ সিলভার কালারে বাজারে এসেছে নতুন এই ফোনটি। HTC এর নতুন এই ফোনের দাম ৫৬,৯৯০ টাকা। খুব তাড়াতাড়ি বাজারে এসে যাবে এই ফোনের সেরামিক ব্ল্যাক ভেরিয়েন্ট। আজ থেকে শুধুমাত্র ফ্লিপকার্টে পাওয়া যাবে এই ফোনটি।

ভারতের বাজারে লঞ্চ হল HTC U11+

HTC U11+ ফোনটি বানানো গয়েছে গেমারদের কথা মাথায় রেখে। লিকুইড সার্ফেস ডিজাইনের এই ফোনে রয়েছে গ্লাস ব্যাক। HTC U11+ এ রয়েছে মিনিমাল বেজেল। এছাড়াও আসবে এই ফোনের একটি স্বচ্ছ ভেরিয়েন্ট। সেই ফোনের পিছন থেকে দেখা যাবে ফোনের ভিতর। যদিও এই ভেরিয়েন্টটি ভারতের বাজারে লঞ্চ করেনি কোম্পানি। আসুন দেখে নেওয়া যাক এই ফোনের স্পেসিফিকেশান।

স্পেসিফিকেশান
   

স্পেসিফিকেশান

HTC U11+ এ আছে ৬ ইঞ্চি WQHA+ LCD ডিসপ্লে। ডিসপ্লের রেসোলিউশান ১৪৪০x২৮৮০ পিক্সেলস ও অ্যাসপেক্ট রেশিও ১৮:৯।

HTC U11+ এ আছে পাওয়ারফুল Snapdragon 835 প্রসেসার। সাথে রয়েছে 6GB RAM আর 128GB স্টোরেজ। যদিও মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে বাড়িয়ে নেওয়া যাবে এই ফোনের স্টোরেজ।

HTC U11+ এর পিছনে রয়েছে একটি 12MP ক্যামেরা সাথে রয়েছে ডুয়াল LED ফ্ল্যাশ। এছাড়াও ফোনের সামনে রয়েছে 8MP সেলফি ক্যামেরা। কোম্পানির দাবি এই ফোনের ক্যামেরা তাদের ফ্ল্যাগশিপ HTC U11 এর ক্যামেরার থেকে ভাল।

এছাড়াও HTC U11+ এ রয়েছে 3,393mAh ব্যাটারি যা হয়তো ৬ ইঞ্চি ডিসপ্লের ফোনের জন্য যথেষ্ট নয়।

কিছু গুরুত্বপুর্ণ ফিচার
   

কিছু গুরুত্বপুর্ণ ফিচার

গ্রাহকদের আরও ভালো অভিজ্ঞতা দেওয়ার জন্য HTC তাদের নতুন U11+ এ দিয়েছে এজ সেন্স ফিচার। যেমন ইউনিক এজ লঞ্চার নামক ফিচারের মাধ্যমে আপনি নির্দিষ্ট কিছু টাস্ক করতে পারবেন।

HTC U11+ ফোনটি IP68 সার্টিফায়েড। অর্থাৎ এই ফোনটি ডাস্ট ও ওয়াটার রেসিস্ট্যান্ট। এছাড়াও এই ফোনের বাস্কের মধ্যে আছে একটি USonic ইয়ারবাড। এছাড়াও জানানো হয়েছে এই ফোনের সাউন্ড আউটপুট HTC U11 এর থেকে ৩০% জোড়ালো।

আবার 4G ডাটার দাম কমালো রিলায়েন্স জিও

অপারেটিং সিস্টেম
   

অপারেটিং সিস্টেম

HTC U11+ এর অপারেটিং সিস্টেম অ্যানড্রয়েড ৮.০ নুগাট। ফলে এই ফোনের গ্রাহকরা ব্যাবহার করতে পারবেন লেটেস্ট অ্যানড্রয়েডের সব ফিচার।

Read more about:
English summary
HTC U11+ is described as a high-end smartphone for those who want to step up their game.

Social Counting

Bengali Gizbot আপনাকে নটিফিকেশন পাঠাতে চায়