ব্রাইট ব্ল্যাক কালারে লঞ্চ করল Huawei P10 Plus

By: Sabyasachi Chakraborty

নতুন রঙে Huawei-এর P10 Plus এল বাজারে। নতুন রঙ ব্রাইট ব্ল্যাকে এই স্মার্টফোন আরও চকচকে এবং ঝকঝকে।

ব্রাইট ব্ল্যাক কালারে লঞ্চ করল Huawei P10 Plus

শুরুতে বলা হয়েছিল Huawei P10 Plus মিলবে Arctic White, Prestige Gold, Greenery, Dazzling Blue, Graphite Black, Dazzling Gold, Rose Gold এবং Moonlight Silver রঙে। তবে গ্রাফাইট ব্ল্যাক আর ব্রাইট ব্ল্যাকের পার্থক্য রয়েছে। গ্রাফাইট ব্ল্যাকে রয়েছে ম্যাট ফিনিশ।

Huawei P10 Plus লঞ্চ করেছিল এমডব্লিউসি ২০১৭-র ফেব্রুয়ারিতে।এই ফোনে সাড়ে পাঁচ ইঞ্চির কিউএইচডি ডিসপ্লে, পিক্সেল ১৪৪০। কর্নিং গরিলা গ্লাস ৫-এর প্রটেকশন রয়েছে স্ক্রিনে।

এছাড়াও Huawei P10 Plus-এ রয়েছে অক্টা কোর হিসিলিকন কিরিন ৯৬০ প্রসেসর, ২.৩ গিগা হার্ৎজ, মালি জি৭১ এমপি৮ জিপিইউ। এই ফোনে দুটি মেমোরি ভেরিয়েন্ট রয়েছে।

সোয়াইপের হাত ধরে বাজারে আসছে সবচেয়ে সস্তার ভিআর প্রযুক্তি সম্পন্ন স্মার্টফোন, দাম মাত্র ৪,৪৯৯ টাকা

৪জিবি র‌্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ আর অন্যটি ৬ জিবি র‌্যাম ১২৮ জিবি স্টোরেজ। ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে স্টোরেজ।

অ্যান্ড্রয়েড ৭.০ নউগাট আছে Huawei P10 Plus-এ। অপটিকস ফ্রন্টে ইউআই ৫.০। লেইকা রিয়ার ডুয়াল ক্যামেরা ২০ ও ১২ মেগাপিক্সেলের। সঙ্গে ডুয়াল এলইডি ফ্ল্যাশ, পিডিএএফ, এইচডিআর সঙ্গে ৪কে ভিডিও রেকর্ডিং। ৮ মেগাপিক্সেল লেইকা সেলফি ক্যামেরায় এফএইচডি ১০৮০পিক্সেল ভিডিও রেকর্ডিং হবে।

Huawei P10 Plus-এ ৩৭৫০এমএএইচ-এর ব্যাটারি রয়েছে। বলা হয় এটা বিশ্বের সবথেকে দ্রুত ৪.৫জি এলটিই কানেক্টিভিটি ওয়ালা ফোন।

Huawei P10 Plus-এর ব্রাইট ব্ল্যাক আজ থেকে চিনে বিক্রি হওয়া শুরু হল। ভারতীয় টাকায় দাম মোটামুটি ৪৭ হাজার টাকার মতো। তবে এদেশে এখনও এই কালারের ফোন মেলার কোনও খবর নেই।



Read more about:
English summary
The Huawei P10 Plus is powered by an in-house Octa-core Hisilicon Kirin 960 processor running at 2.3GHz and topped with Mali-G71 MP8 GPU.
Please Wait while comments are loading...

Social Counting