অ্যাপেল ওয়াচে প্রথম দেশের ভয়েস এনঅ্যাবেলড স্মার্টওয়াচ অ্যাপ

By: Sabyasachi Chakraborty

স্মার্টওয়াচ অ্যাপ্লিকেশন, অথচ তাতে ভয়েস সার্চও করা যাবে। অ্যাপেল ওয়াচে এই রকমই অ্যাপ নিয়ে এল মানিকন্ট্রোল।

অ্যাপেল ওয়াচে প্রথম দেশের ভয়েস এনঅ্যাবেলড স্মার্টওয়াচ অ্যাপ

অ্যাপটি যদিও আপাতত আইওএস-এই মিলছে, তবে এতে মানিকন্ট্রোলও মিলবে। ভয়েস বাটনে ট্যাপ করুন, আপনার পছন্দের শেয়ারের নাম বলুন, ঘড়িতেই পাবেন সব ইনফো। নেটওয়ার্ক ১৮ ডিজিটালের সিইও মনিশ মাহেশ্বরী জানান, বাজার এখন জোর কদমে ছুটছে, বদলাচ্ছে। গ্রাহকরা যা ভাবছেন, তার সঙ্গে তাল মিলিয়েই এই ঘড়ি।

প্রযুক্তির ব্যবহারের দুর্দান্ত সময়ে আমরা দাঁড়িয়ে রয়েছি বলে জানালেন নেটওয়ার্ক ১৮-এর গ্রুপ সিটিও রজত নিগম। গ্রাহকদের ভাবনাচিন্তার সঙ্গেও তাই পাল্লা দিতে হচ্ছে।

এদেশে দ্বিতীয় স্টোর খুলে ফেলল কুলপ্যাড

নেটওয়ার্ক ১৮ ডিজিটালের সিপিও অভিনাশ মুদালিয়ার জানালেন, প্রথাগত যে চ্যানেলগুলি রয়েছে, সে তো রয়েইছে। এ ছাড়াও গ্রাহকদের আরও কাছে পৌঁছনোর জন্য এমসি অ্যাপ এখন আইওএস স্মার্টওয়াচেও। খুব শিগগিরই অ্যান্ড্রয়েডেও চলে আসবে এটি। অ্যাপের বিশেষত্ব হচ্ছে, ভয়েস সার্চ করেই দরকারী তথ্য হাসিল করা যাবে। আইওটি স্পেসে আসার প্রথম পদক্ষেপ হল এটাই।

অভিনাশ আরও বলেন, যদি কারোর অ্যাপল ওয়াচ নাও থাকে, তাহলেও কোনও সমস্যা নেই। আগামী কয়েক সপ্তাহের মধ্যেই অ্যান্ড্রয়েড ভার্সান বাজারে আসছে। সেখানেও একই সুবিধা মিলবে। একটি ট্যাপ করেই জরুরি জিনিসের স্ক্রিন শট, মিউচুয়াল ফান্ডের এনএভি ট্র্যাক করা যাবে।

অ্যাপল ওয়াচ ব্যবহারকারীরা এই অ্যাপ ডাউনলোড করুন এখানে

Read more about:
English summary
While the Moneycontrol app is only available on Apple watches, it will soon come to Android platforms as well.
Please Wait while comments are loading...

Social Counting

Bengali Gizbot আপনাকে নটিফিকেশন পাঠাতে চায়