প্রয়াত হলেন ১০৭ বছরের ইউটিউবার

|

সম্প্রতি ইন্টারনেটে ভাইরাল হয়েছিলেন ১০৭ বছরের মাস্তানাম্মা। নিজের রান্নার জন্যই ইন্টারনেটে বিপুল জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি। মঙ্গলবার প্রয়াত হলেন তিনি। মস্তানাম্মার ইউটিউব চ্যানেলে তাঁর শেষ যাত্রার একটি ভিডিও পোস্ট করা হয়েছে।

প্রয়াত হলেন ১০৭ বছরের ইউটিউবার

 

গত বছর জনপ্রিয়তার শিখরে পৌঁছান মাস্তানাম্মা। ইউটিউবে তাঁর চ্যানেলের নাম কান্ট্রি ফুডস। সারা বিশ্বের ইন্টারনেট গ্রাহকরা তার ইউটিউব চ্যানেলের ভক্ত হয়ে ওঠেন। ১২ লক্ষের বেশি সাবস্ক্রাইবার রয়েছে মাস্তানাম্মার ইউটিউব চ্যানেলে। ভারতের প্রবীনতম ইউটিউবার ছিলেন তিনি।

স্থানীয় উপকরন ব্যবহারব করে সহজে রান্না করার জন্য জনপ্রিয় হয়েছিলে ১০৭ বছরের এই প্রবীণ। গত বহর ইউটিউবে চ্যানেল লঞ্চের সাথে সাথেই ইন্টারনেটে হিট হয় তাঁর চ্যানেল।

টুইটারে সারা বিশ্ব থেকে মাস্তানাম্মার গুনগ্রাহীরা তাঁর মৃত্যুতে শোক জ্ঞাঁপন করেছেন। অনেকেই জানিয়েছেন মস্তানাম্মার উপস্থিতিকে মিস করবেন। অনেকে আবার তাঁর নতুন রান্না থেকে বঞ্চিত হয়ে দুঃখ প্রকাশ করেছেন।

আজকাল অনেকেই টাকা রোজগারের জন্য ইউটিউব চ্যানেল শুরু করেন। কিন্তু ইউটিউব যে টাকা রোজগারের থেকে বড় জায়গা তা প্রমাণ করেছে ১০৭ বছরের এই প্রবীণ। সঠিক জিনিস পোস্ট করলে কোন কসরত ছাড়াই ইন্টারনেটে আপনার গুনগ্রাহীর সংখ্যা বাড়িতে থাকবে। সাথে বাড়বে আপনার সাবস্ক্রাইবার। গত বছর জনপ্রিয়তার শিখরে পৌঁছান মাস্তানাম্মা। ইউটিউবে তাঁর চ্যানেলের নাম কান্ট্রি ফুডস। সারা বিশ্বের ইন্টারনেট গ্রাহকরা তার ইউটিউব চ্যানেলের ভক্ত হয়ে ওঠেন। ১২ লক্ষের বেশি সাবস্ক্রাইবার রয়েছে মাস্তানাম্মার ইউটিউব চ্যানেলে। নিজের অসামান্য রান্নার জন্য চিরকাল মানুষের মনে থেকে যাবেন এই প্রবীণ। অনেকেই তাকে বিশ্বের প্রবীনতম ইউটিউবার বলেও আখ্যা দিয়েছেন।

তাঁর রান্না করা রান্না খাদ্য প্রেমীদের মনে চিরকার থেকে যাবে। আর অনলাইন জগতে মাস্তানাম্মার উপস্থিতি মিস করবেন অনেকেই।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
Mastanamma, the 107-year-old granny who became an Internet sensation due to her cooking skills breathed her last.

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X