Inflix লঞ্চ করবে 'India first' স্মার্টফোন

By: Satyaki Bhattacharyya

আগামি ৬ ফেব্রুয়ারি ভারতে লঞ্চ হতে চলেছে নতুন স্মার্টফোন ব্র্যান্ড ইনফ্লিস্ক। 'ইন্ডিয়াস ফার্স্ট' নামক এই ফোনটি প্রধাণত সেলফি সেন্ট্রিক স্মার্টফোন। মাঝারি দামের এই সেলফিসেন্ট্রিক 'S Series' ফোন প্রথমে লঞ্চ হবে ভারতে, পরে লঞ্চ হবে গ্লোবালি। যদিও এখন এই ফোনের স্পেসিফিকেশান প্রকাশ্যে আসেনি।

Inflix লঞ্চ করবে 'India first' স্মার্টফোন

অনুমান, ইনফ্লিক্স 'ইন্ডিয়াস ফার্স্ট' স্মার্টফোনে থাকবে ডুয়াল LED সেলফি ফ্ল্যাশ। যার ফলে এই ফোনে তোলা যাবে ঝকঝকে সেলফি। এছাড়াও এই ফোনের ক্যমেরা দিয়ে তোলা যাবে DSLR এর মতো বোকেহ এফেক্টের ছবি। এই ফোনটি অবশ্যই বাজারে এসে লড়াই দেবে Oppo F5, Vivo V7/V7+, Honor 9 মতো ফোনগুলিকে।

গত বছর নভেম্বরে ইনফ্লিস্ক লঞ্চ করেছিল Infinix Zero 5। 6GB RAM আর 64GB স্টোরেজ ও 6GB RAM আর 128GB স্টোরেজ এই দুটি ভেরিয়েন্টে পাওয়া যাবে এই ফোন। ভেরিয়েন্ট দুটির দাম যথাক্রমে ১৭,৯৯৯ টাকা ও ১৯,৯৯৯ টাকা।

Infinix Zero 5 এর মুল আকর্ষণ অবশ্যই ফোনের ডুয়াল ক্যামেরা সেট আপ। ডেপ্ত অফ ফিল্ড তোলার জন্য 12MP প্রাইমারি ক্যামেরা ও 13MP সেকেন্ডারি ক্যামেরা রয়েছে এই ফোনে। এছাড়াও ফোনের সামনে রয়েছে 16MP f/2.0 সেলফি ক্যামেরা।

এসে গেল Nokia 3310 4G VoLTE ভেরিয়েন্ট, থাকছে Wi-Fi Hotspot ফিচার

ফোনের অন্য স্পেসিফিকেশানের মধ্যে অন্যতম ৫.৯৮ ইঞ্চি FHD ডিসপ্লে। ফোনের ভিতরে রয়েছে অক্টাকোর 2.6GHz MediaTek Helio P25দুটি ভেরিয়েন্টেই 256GB পর্যন্ত microSD কার্ড ব্যাবহার করা যাবে এই ফোনে।

Infinix Zero 5 চলবে অ্যানড্রয়েড ৭.০। কানেক্টিভিটির জন্য রয়েছে 4G VoLTE, Wi-Fi, Bluetooth 4.2, and GPS। এছাড়াও এই ফোনে রয়েছে 4350mAh ব্যাটারি। এছাড়াও রয়েছে ডেডিকেটেড ডুয়াল সিম স্লট।

Read more about:
English summary
Infinix is all set to launch a 'India First' smartphone in India on February 6. As per industry sources, the mid-priced segment device under the selfie-centric "S series" will be equipped with a dual-tone LED flash for taking excellent quality selfies even in low-light conditions.

Social Counting

Bengali Gizbot আপনাকে নটিফিকেশন পাঠাতে চায়