ইন ফোকাস টার্বো ৫-এর দারুণ ব্যাটারি ব্যাক আপ, দাম শুরু ৭ হাজার থেকে

By: Sabyasachi Chakraborty

ঠিক ৭ হাজার নয়। ৬ হাজার ৯৯৯ টাকা থেকে শুরু ইনফোকাসের নতুন স্মার্ট ফোন টার্বো ৫-এর। ৫০০০ এমএএইচের দারুণ ব্যাটারি ব্যাক আপই, এই স্মার্ট ফোনের ইউএসপি।

ইন ফোকাস টার্বো ৫-এর দারুণ ব্যাটারি ব্যাক আপ, দাম শুরু ৭ হাজার থেকে

আপাতত অনলাইনেই শুধু মিলছে ইনফোকাস টার্বো ৫। ২ জিবি র‍্যামের ফোন মিলছে ৬ হাজার ৯৯৯ টাকায়। ৩ জিবি র‍্যাম চাইলে দাম আরও হাজার টাকা বাড়ছে, ৭ হাজার ৯৯৯ টাকা। অ্যামাজন ইন্ডিয়ায় এক্সক্লুসিভলি পাওয়া যাবে টার্বো ৫। চৌঠা জুলাই থেকেই অনলাইনে বিক্রিবাটা শুরু হয়ে গেছে। চলুন দেখে নেওয়া যাক টার্বো ৫-এর আর কী কী ফিচার্স রয়েছে।

শক্তিশালী ডিজাইন
   

শক্তিশালী ডিজাইন

ইনফোকাস টার্বো ৫-এর ডিজাইন বেশ শক্তিশালী। মেটাল বডির হলেও ফোন যথেষ্ট স্লিম আর হালকাপুলকা। ফোনের সামনেই থাকছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার। ০.৫ সেকেন্ডেই তা ফোন আনলক করতে পারে। এছাড়াও ফ্ল্যাশ লাইট বা সেলফি তোলার সরঞ্জাম তো থাকছেই। এই মোবাইলের ৭২০পি রেজোলিউশনের ৫.২ ইঞ্চির আইপিএস ডিসপ্লে। থাকছে ২.৫ ডি কার্ভড গ্লাস প্যানেল।

হার্ডওয়্যারে যা রয়েছে
   

হার্ডওয়্যারে যা রয়েছে

ইনফোকাস স্মার্টফোনে রয়েছে কোয়াড কোর মিডিয়া টেক এমটি ৬৭৩৪ প্রসেসর। দুটি রকমফের রয়েছে ফোনের। একটিতে ২ জিবির র‍্যাম আর ১৬ জিবির স্টোরেজ, অন্যটিতে ৩ জিবি র‍্যাম আর স্টোরেজ ৩২ জিবি। দুটিতেই ৩২ জিবি পর্যন্ত স্টোরেজ বাড়ানো যাবে।

ক্যামেরাও ঠিকঠাক
   

ক্যামেরাও ঠিকঠাক

ইনফোকাস স্মার্টফোনে থাকছে এফ/২.২ অ্যাপারচারের ১৩ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা। তাতে এইচডিআর মোড, প্যানোরামা মোড, ফিল্টার্স, ইমেজ স্টেবিলাইজেশন ও বিউটি মোড রাখা হয়েছে। সামনে রয়েছে ৫ মেগাপিক্সেলের ক্যামেরা। একই অ্যাপারচার ও বিউটি মোডে।

 তবে আসল কেরামতি ব্যাটারিতেই
   

তবে আসল কেরামতি ব্যাটারিতেই

ইনফোকাস টার্বো৫-এ ৫০০০এমএএইচের ব্যাটারি রয়েছে। এবং বলা হচ্ছে স্যান্ডবাই মোডে রেখে দিলে, টানা ৩৪ দিন পর্যন্ত ফোন চালু থাকবে। ইউসেজ ৫০ ঘণ্টা পর্যন্ত, ১৫ ঘণ্টা ধরে অনলাইনে ভিডিও দেখতে পারবেন, আর ভিডিও কলিং করতে পারবেন টানা ২৩ ঘণ্টা ধরে!

English summary
InFocus Turbo 5 with a massive 5000mAh battery has been launched today and is exclusive to Amazon.
Please Wait while comments are loading...

Social Counting