২০,০০০ টাকার কমে আইফোন এক্সআর কিনবেন কীভাবে?

By Gizbot Bureau
|

আমাজন থেকে এই মুহূর্তে ৩৩,৯৯৯ টাকায় পাইয়া যাচ্ছে অ্যাপেল আইফোন এক্সআর। এই দামে মিলছে ফোনের ৬৪জিবি ভেরিয়েন্ট। ১২৮জিবি স্টোরেজে এই ফোন কিনতে খরচ হচ্ছে ৩৯,৯৯৯ টাকা। তবে চাইলে ১৯,০৯৯ টাকায় কেনা যাবে এই ফোনের ৬৪জিবি ভেরিয়েন্ট। অন্যদিকে ১২৮জিবি ভেরিয়েন্ট কিনতে খরচ হবে মাত্র ২৫,০৯৯ টাকা। পুরনো স্মার্টফোন এক্সচেঞ্জ করে আইফোন এক্সআর কিনলে মিলবে অতিরিক্ত ছাড়। এই ফোনের সঙ্গে এক্সচেঞ্জ অফারে ১৪,৯০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে।

 
২০,০০০ টাকার কমে আইফোন এক্সআর কিনবেন কীভাবে?

নতুন আইফোন এক্সআর অর্ডার করার সময় পুরনো ফোনের ব্যান্ড ও মডেল নম্বর এন্টার করতে হবে। এছাড়াও আমাজন পে আইসিআইসিআই ক্রেডিট কার্ড ব্যবহার করে এই ফোন কিনলে থাকছে নো-কস্ট ইএমআইয়ের সুবিধা। আমেরিকান এক্সপ্রেস ক্রেডিট কার্ডের মাধ্যমে ইএমআই ট্রানজাকশনে পাওয়া যাবে ১৫০০ টাকা ছাড়। এছাড়াও এইচএসবিসি ক্রেডিট কার্ড গ্রাহকদের জন্য রয়েছে ৫ শতাংশ ডিসকাউন্ট। সিটি ইউনিয়ন ব্যাঙ্ক মাস্টারকার্ড ডেবিট কার্ড গ্রাহকরা পাবেন ১৫০ টাকা ছাড়। কালো, কোরাল, সাদা, হলুদ ও লাল রঙে এই ফোন পাওয়া যাবে।

২০১৮ সালে বাজারে এসেছিল আইফোন এক্সআর। একই সঙ্গে লঞ্চ হয়েছিল আইফোন এক্সএস ও এক্সএস ম্যাক্স। আইফোন এক্সআর-এ রয়েছে ৬.১ ইঞ্চি লিকুইড রেটিনা এইচডি ডিসপ্লে। ফোনের ভিতরে রয়েছে অ্যাপেল এ১২ বায়োনিক চিপ। এই চিপে রয়েছে সেকেন্ড জেনারেশন নিউরাল ইঞ্জিন। ফোনের পিছনে রয়েছে একটি ১২ মেগাপিক্সেল ক্যামেরা। সেলফি তোলার জন্য ৭ মেগাপিক্সেল ক্যামেরা দিয়েছে অ্যাপেল। এই ফোনে রয়েছে আইপি৬৭ ওয়াটার রেসিস্ট্যান্ট সার্টিফিকেশন। ফলে জলের নীচেও এই ফোনের ক্ষতি হবে না। ৩জিবি র‍্যাম ও ৬৪গব/১২৮গব স্টোরেজে এই ফোন পাওয়া যাবে। ফোনের ভিতরে রয়েছে ২,৯৪২ এমএএইচ ব্যাটারি।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
iPhone XR Available For Less Than Rs. 20,000: Worth Buying?

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X