জিওর ব্রডব্যান্ড কানেকশান নিতে কত খরচ হবে?

By Gizbot Bureau
|

২০১৮ সালের কোম্পানির বার্ষিক সাধারন সভায় জিওর ফাইবার ব্রডব্যান্ড পরিষেবা জিও গিগাফাইবার লঞ্চের ঘোষণা করেছিলেন রিলায়েন্স গ্রুপের চেয়ারম্যান মুকেশ আম্বানি। অগাস্ট মাসে এই ব্রডব্যান্ড কানেকশানের রেজিস্ট্রেশান শুরু করেছিল জিও। পরে ২০১৯ সালের জানুয়ারি মাসে এক রিপোর্টে জানা গিয়েছিল মার্চ মাসে বাণিজ্যিকভাবে এই কানেশান দিতে শুরু করতে মুকেশের জিও।

জিওর ব্রডব্যান্ড কানেকশান নিতে কত খরচ হবে?

 

তবে সম্প্রতি এক রিপোর্টে জানা গিয়েছে বানিজ্যিকভাবে এই ব্রডব্যান্ড কানেওশান শুরু খতে আরও কয়েক মাস সময় লাগবে। শুরুতে বড় শহর গুলিতে এই কানেকশান দেওয়ার কাজ চলছে।

শুরুতে প্রিভিউ অফারে এই কানেওশান পাবেন গ্রাহক। প্রিভিউ অফারে 100 Mbps স্পিডে মাসে 1100GB ডেটা ব্যবহার করতে পারবেন গ্রাহক। তিন মাস প্রিভিউয় অফার ভ্যালিড থাকবে। তবে ইন্সটলেশানের জন্য আলাদা কোনও টাকা দিতে হবে না।

তবে নতুন কানেকশান নেওয়ার সময় ৪,৫০০ টাকা সিকিউরিটি ডিপোজিট জমা করতে হবে। পরে কানেকশান ছেড়ে দিলে এই টাকা ফিরে পাবেন গ্রাহক। নতুন কানেকশান নেওয়ার সময় গ্রাহককে একটি মোডেম দেওয়া হবে। কানেকশান ছাড়াও সময় সেই মোডেম ঠিক ভাবে কাজ করলে তবেই সিকিউরিটি ডিপোজিট ফেরৎ পাওয়া যাবে। মোডেমে কোনও চোট আঘাতের দাগ থাকলে এই টাকা ফেরৎ পাওয়া যাবে না।

মোবাইল নেটওয়ার্কের মতোই ব্রডব্যান্ড দুনিয়ায় ঝড় তুলতে হাজির হচ্ছে জিও। মাসে মাত্র ৫০০ টাকা থেকে জিও গিগাফাইবার প্ল্যান শুরু হচ্ছে। ব্রশডব্যান্ড কানেকশানের সাথে গ্রাহক পাবেন আইপি টিভি আর স্মার্ট হোম ব্যবহারের সুবিধা। গ্রাহকের মাসিক ডেটা শেষ হয়ে গেলে কোম্পানির ওয়েবসাইট অথবা মাই জিও অ্যাপ থেকে অতিরিক্ত ডাটা টপ আপ করে নেওয়া যাবে। এর জন্য কোনও অতিরিক্ত খরচ করতে হবে না গ্রাহককে।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
Jio GigaFiber broadband: This is how much you may have to pay for a new connection

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X