আবার কত ডাটা ফ্রি দিচ্ছে জিও?

By GizBot Bureau
|

২০১৬ সালের সেপ্টেম্বরে ভারতে এসেছিল জিও। জিওর ভারতের টেলিকম বাজারে প্রবেশের পরে এই দেশের টেলিকম ব্যবসার সংজ্ঞা বদলে দিয়েছে জিও। জিওর হাতে ধরাসায়ী হয়েছে অন্যান্য নেটওয়ার্কগুলি। ভারতে টেলিকম বাজারে দুই বছর পূর্ণ করল জিও। এবার কোম্পানির দুই বছর উপলক্ষ্যে গ্রাহকদের বিনামূল্যে ডাটা দিচ্ছে জিও। সব জিও গ্রাহক নতুন্সেলিব্রেশান প্যাকের অধীনে এই ফ্রি ডাটা ব্যবহার করতে পারবেন।

আবার কত ডাটা ফ্রি দিচ্ছে জিও?

 

নতুন সেলিব্রেশান প্যাকে কোম্পানির গ্রাহকরা বিনামূল্যে 16GB ডাটা ব্যবহার করতে পারবেন। দুই মাসের মধ্যে গ্রাহকরা দুটি 8GB ভাউচার পাবেন। আপাতত সেপ্টেম্বরে গ্রাহকের অ্যাকাউন্টে 8GB ডাটা যোগ হবে। পরে অক্টোবর মাসে আরও 8GB ডাটা বিনামূল্যে দেবে জিও।

ইতিমধ্যেই MyJio অ্যাপ এর My Plan সেকশানে এই ডাটা পাওয়া যাচ্ছে। প্রতিদিন 2GB করে মোট চার বার এই ফ্রি ডাটা অ্যাকাউন্টে যোগ হবে। তাই একবারে এই ডাটা ব্যবহার করতে পারবেন না গ্রাহকরা।

দুই বছর পূর্তিতে কোম্পানি জানিয়েছে এই মুহুর্তে সারা দেশে মোট জিও গ্রাহক সংখ্যা ২১.৫ কোটি। ছয় মাসেরও কম সময়ে ১০ কোটি গ্রাহক জিও নেটওয়ার্কে যোগ দিয়েছিলেন। হিসাবে দেখা যায় প্রতি ৭ সেকেন্ডে একজন নতুন গ্রাহক জিওতে যোগ দিয়েছেন। পৃথিবীর টেকনোলজির ইতিহাসে এতো জলদি সাবস্ক্রিপশান আগে হয়নি।

এক বিবৃতিতে মুকেশ আম্বানির টেলিকম কোম্পানি জানিয়েছে, “ভারতকে ব্রডব্যান্ড কানেক্টিভিটিতে বিশ্বের প্রথম পাঁচটি দেশের একটি করার লক্ষ্য নিয়েছে জিও। মোবাইল ব্রডব্যান্ড ও ফাইবার ব্রডব্যান্ডে দেশকে এগিয়ে নিয়ে যাওয়াই লক্ষ্য কোম্পানির। ইতিমধ্যেই ভবিষ্যতের টেকনোলজির নেটওয়ার্ক তৈরী করেছে জিও। আগামী কয়েক দশক ধরে ভারতের গ্রাহকদের আধুনিক টেকনোলজি ব্যবহারের সুযোগ করে দেবে কোম্পানি। ”

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
Jio is giving away 16GB of free data in the form of a data voucher called ‘Jio Celebrations Pack’

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X