জিও দিচ্ছে বছরে 750 GB, এয়ারটেল দিনে 3 GB ডাটা

|

উৎসবের মরশুমের আগে অফারের ডালি সাজিয়ে বসেছে টেলিকম কোম্পানিগুলি। জিও নিয়ে এসেছে লম্বা ভ্যালিডিটির প্ল্যান। এই প্ল্যানে বছরে 750GB পর্যন্ট ডাটা ব্যবহার করা যাবে। এছাড়াও নতুন প্ল্যান নিয়ে হাজির এয়ারটেল। নতুন ১৮১ টাকার এয়ারটেল প্রিপেড প্ল্যানে প্রতিদিন 3GB পর্যন্ত ডাটা ব্যবহার করা যাবে।

জিও দিচ্ছে বছরে 750 GB, এয়ারটেল দিনে 3 GB ডাটা

 

সম্প্রতি চারটি নতুন প্ল্যান লঞ্চ করেছে জিও। ৯৯৯, ১৯৯৯, ৪৯৯৯ আর ৯৯৯৯ টাকার লম্বা ভ্যালিডিটির চারটি প্ল্যান লঞ্চ করেছে মুকেশ আম্বানির কোম্পানি।

৯৯৯ টাকার প্ল্যানে পাওয়া যাবে 60GB ডাটা। এর সাথেই থাকবে আনলিমিটেড কল আর রোজ ১০০টি SMS এর সুযোগ। ৯৯৯ টাকার প্ল্যানের ভ্যালিডিটি ৯০ দিন।

১৯৯৯ টাকার প্ল্যানে পাওয়া যাবে 125GB ডাটা। এর সাথেই থাকবে আনলিমিটেড কল আর রোজ ১০০টি SMS এর সুযোগ। ১৯৯৯ টাকার প্ল্যানের ভ্যালিডিটি ১৮০ দিন।

৪৯৯৯ টাকার প্ল্যানে পাওয়া যাবে 350GB ডাটা। এর সাথেই থাকবে আনলিমিটেড কল আর রোজ ১০০টি SMS এর সুযোগ। ৪৯৯৯ টাকার প্ল্যানের ভ্যালিডিটি ৩৬০ দিন।

৯৯৯৯ টাকার প্ল্যানে পাওয়া যাবে 750GB ডাটা। এর সাথেই থাকবে আনলিমিটেড কল আর রোজ ১০০টি SMS এর সুযোগ। ৯৯৯৯ টাকার প্ল্যানের ভ্যালিডিটি ৩৬০ দিন।

হাত গুটিয়ে বসে নেই এয়ারটেল। সম্প্রতি ১৮১ টাকার নতুন আনলিমিটেড প্ল্যান লঞ্চ করেছে গুরুগ্রামের কোম্পানিটি। এই প্ল্যানে রোজ 3GB ডাটা ব্যবহার করা যাবে। সাথে থাকবে আনলিমিটেড কল ও রোজ ১০০ SMS এর সুবিধা। এয়ারটেলের ১৮১ টাকার প্তিপেড প্ল্যানের ভ্যালিডিটি ১৪ দিন। এর ফলে প্রতি GB ডাটাতে খরচ হবে মাত্র ৪.৩ টাকা। যাঁরা বেশি ডাটা ব্যবহারে অভ্যস্ত নিঃসন্দেহে তাদের মন জায় করবে এই প্ল্যান।

Most Read Articles
Best Mobiles in India

Read more about:
English summary
Festive season is about to begin, and a new tariff war has started.

Best Phones

চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Yes No
Settings X
X